লেনোভোর নতুন মডেলের ল্যাপটপ আনল টগি সার্ভিসেস

প্রকাশ: ২০১৯-১১-১৯ ১০:০৩:২৫ পিএম
বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক | রাইজিংবিডি.কম

দেশের বাজারে লেনোভোর চারটি নতুন ল্যাপটপ নিয়ে এল টগি সার্ভিসেস লিমিটেড। প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে লিজিয়ন, ইয়োগা ও আইডিয়াপ্যাড সিরিজের চারটি নতুন মডেলের ল্যাপটপ বাজারে ছাড়ার ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টগি সার্ভিসেস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার আবু তৈয়ব, ডেপুটি চিফ অপারেটিং অফিসার এ বি এম আহসান আল মামুন, হেড অব বিজনেস (এন্ড ইউজার কম্পিউটিং অ্যান্ড প্রিন্টিং) এ এস মোহাম্মদ মোস্তফা মনোয়ার এবং লেনোভো বাংলাদেশের ম্যানেজার (সেলস) রাশেদ কবির।

বক্তারা জানান, নজরকাড়া ডিজাইন ও অত্যাধুনিক ফিচারের লেনোভো লিজিয়ন ওয়াই৭৪০, ইয়োগা এস৭৩০ ও আইডিয়াপ্যাড এস৫৪০ এবং সি৩৪০ ল্যাপটপগুলো ব্যবহারকারীদের দিবে কম্পিউটারে কাজ করার এক নতুন অভিজ্ঞতা।

লিজিয়ন ওয়াই৭৪০ মার্জিত ও রুচিশীল ডিজাইনের পাশাপাপাশি শক্তিশালী গ্রাফিক্স কার্ড সমৃদ্ধ ল্যাপটপ। যা গেমার জন্য বিশেষভাবে উপযোগী। ইন্টেল অষ্টম প্রজন্মের কোর আই-সেভেন প্রসেসর চালিত এই ল্যাপটপে রয়েছে ৩২ জিবি পর্যন্ত ডিডিআর৪ র‌্যাম সাপোর্ট, ১ টিবি এইচডিডি + ৫১২ জিবি এসএসডি, এনভিডিয়া আরটিএক্স২০৭০ ৮ জিবি গ্রাফিক্স এবং ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে।

ইয়োগা ল্যাপটপ সবসময়ই একটু অন্যরকম ডিজাইনের জন্য পরিচিত। এই সিরিজের নতুন এস৭৩০ মডেলের ল্যাপটপটি ইন্টেলের অষ্টম প্রজন্মের প্রসেসর ও কৃত্রিম বুদ্ধিমত্তার ফিচার চালিত। ৮ জিবি ডিডিআর৪ র‌্যাম, ৫১২ জিবি এসএসডি, ইন্টেগ্রেটেড গ্রাফিক্স, ১৩.৩ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে সমৃদ্ধ এই ল্যাপটপটি কোর আই-সেভেন এবং কোর আই-ফাইভ, এই দুটি ক্যাটাগরিতে পাওয়া যাবে।

যাদের হালকা ওজনের সহজে পরিবহনযোগ্য কিন্তু শক্তিশালী প্রসেসর ও লম্বা ব্যাটারি লাইফের ল্যাপটপ পছন্দ, তাদের জন্য উপযোগী আইডিয়াপ্যাড এস৫৪০ এবং সি৩৪০ মডেলের ল্যাপটপ। এই ল্যাপটপগুলো ইন্টেলের অষ্টম প্রজন্মের কোর আই-সেভেন এবং কোর আই-ফাইভ প্রসেসর ভেদে পাওয়া যাবে। উভয় মডেলের ল্যাপটপে রয়েছে ৮ জিবি ডিডিআর৪ র‌্যাম ও ৫১২ জিবি এসএসডি ড্রাইভ। এর মধ্যে আইডিয়াপ্যাড সি৩৪০ মডেলের ল্যাপটপগুলো টাচ সুবিধাসম্পন্ন এবং স্মার্ট পেন ব্যবহার করা যাবে।

লেনোভোর নতুন এই ল্যাপটপগুলো টগি সার্ভিসেস লিমিটেডের রিসেলারদের মাধ্যমে দেশের সর্বত্র পাওয়া যাবে। আরো জানতে ভিজিট: www.toggi.services


ঢাকা/ফিরোজ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

আর্চারিতে ছক্কা হাঁকালো বাংলাদেশ

২০১৯-১২-০৮ ৬:৩৪:৫৮ পিএম

আর্চা‌রি থে‌কে ষষ্ঠ সোনা

২০১৯-১২-০৮ ৫:৪৫:৪০ পিএম

বিদ্রূপের জবাব দিলেন সোনাক্ষী

২০১৯-১২-০৮ ৪:০৪:০৪ পিএম

আর্চা‌রিতে পঞ্চম সোনা

২০১৯-১২-০৮ ৩:৫৪:২৫ পিএম