টিএমএসএসে নিয়োগ

প্রকাশ: ২০১৯-০৩-০৫ ৬:১৬:৩৮ পিএম
শাহিদুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্ষুদ্রঋণ ও অন্যান্য কার্যক্রম পরিচালনার জন্য দুই হাজার চার (২০০৪) জনকে নিয়োগ দেবে ঠেংগামারা মহিলা সবুজ সংস্থা (টিএমএসএস)।

১. পদের নাম: ফিল্ড সুপারভাইজার
পদ সংখ্যা : ১০০০ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: যে কোনো বিষয়ে স্নাতক বা সমমান। ক্ষুদ্রঋণ কর্মসূচিতে মাঠ পর্যায়ে বাইসাইকেল/মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে।
বয়স : সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন: ১৬,১২০ টাকা থেকে ১৮,১০৪ টাকা

২. পদের নাম: সিনিয়র সুপারভাইজার (মাইক্রোফাইন্যান্স)
পদ সংখ্যা : ৪০০ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা:  যে কোনো বিষয়ে স্নাতক বা সমমান। ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে সরাসরি ঋণ বিতরণ ও আদায় কাজে কমপক্ষে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা স্নাতক পর্যন্ত শিথিলযোগ্য।  মাইক্রোফাইনান্স কর্মসূচিতে মাঠ পর্যায়ে বাইসাইকেল/ মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে।
বয়স : সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন: ১৮,২০০ টাকা থেকে ২০, ৪৪০ টাকা

৩. পদের নাম : শাখা হিসাবরক্ষক কাম কম্পিউটার অপারেটর (মাইক্রোফাইন্যান্স)
পদ সংখ্যা : ৩০০ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা:  বাণিজ্য বিভাগ থেকে স্নাতক তবে বিবিএ (ফাইন্যান্স বা অ্যাকাউন্টিং) সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার। কম্পিউটার পরিচালনায় এমএস অফিস ও ইন্টারনেট ব্রাউজিংয়ে পারদর্শী হতে হবে। টাইপিং স্পিড বাংলায় ৩০ শব্দ ও ইংরেজিতে ৪০ শব্দ থাকতে হবে।
বেতন- ১৭,২৫০ টাকা থেকে ২১,৩২০ টাকা।

৪. পদের নাম : ব্রাঞ্চ ম্যানেজার (মাইক্রোফাইন্যান্স) পদ সংখ্যা : ২০০ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: যে কোনো বিষয়ে স্নাতকোত্তর বা সমমান। সুপ্রতিষ্ঠিত ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে সরাসরি ঋণ বিতরণ ও আদায় কাজে কমপক্ষে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা স্নাতক পর্যন্ত শিথিলযোগ্য। মোটরসাইকেল চালনায় দক্ষতা ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।
বয়স : সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন- ২১, ৩২০ টাকা।

৫. পদের নাম : কোয়ালিটি ইমপ্রুভ অফিসার
পদ সংখ্যা : ৩০ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: যে কোনো বিষয়ে স্নাতকোত্তর বা সমমান। প্রার্থীকে মোটরসাইকেল চালিয়ে সদস্য ও উপকারভোগীদের সম্পদ সৃষ্টিসহ জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করতে হবে।
বয়স : সর্বোচ্চ ৪০ বছর।
বেতন : ১৫,০০০ টাকা থেকে ২০,০০০ টাকা।

৬. পদের নাম : মামলা মনিটরিং কর্মকর্তা
পদ সংখ্যা : ৬ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: আইন বিষয়ে ন্যূনতম স্নাতক। তবে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর হতে হবে। মাইক্রোফাইন্যান্স পরিচালনাকারী প্রতিষ্ঠানে মামলা পরিচালনা সংক্রান্ত  কাজে কমপক্ষে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স : সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন : ১৩,২০০ টাকা থেকে ১৬,৮৯৬ টাকা।

৭. পদের নাম : মনিটরিং কর্মকর্তা
পদ সংখ্যা : ২০জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: যে কোনো বিষয়ে স্নাতক বা সমমান। ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে সরাসরি ঋণ কার্যক্রম কাজে কমপক্ষে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। কর্ম এলাকায় ভ্রমণ করে ঋণকার্যক্রম মনিটরিং করতে হবে। প্রতিবেদন প্রস্তুতসহ কম্পিউটার পরিচালনায় দক্ষতা থাকতে হবে।
বয়স : সর্বোচ্চ ৪০ বছর।
বেতন : ১৩,২০০ টাকা থেকে ১৬, ৮৯৬ টাকা।

৮. পদের নাম : হিসাব কর্মকর্তা
পদ সংখ্যা : ২০ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: হিসাব বিজ্ঞানে সম্মানসহ স্নাতকোত্তর। হিসাব পরিচালনার কাজে কমপক্ষে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতা থাকতে হবে।
বয়স : সর্বোচ্চ ৪০ বছর।
বেতন : ১৩,২০০ টাকা থেকে ১৬,৮৯৬ টাকা।

৯. পদের নাম : এরিয়া ম্যানেজার (মাইক্রোফাইন্যান্স)
পদ সংখ্যা : ২০ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা:  যেকোনো বিষয়ে স্নাতকোত্তর/সমমান বা এমবিএ। সুপ্রতিষ্ঠিত ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে এরিয়া ম্যানেজার হিসাবে কমপক্ষে ৩ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। মোটরসাইকেল চালনায় দক্ষতা ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।
বয়স : সর্বোচ্চ ৪০ বছর।
বেতন : ২৮,৭৫০ টাকা থেকে ৩১,৮৫৫ টাকা।

১০. পদের নাম : সহকারী পরিচালক ( হিসাব)
পদ সংখ্যা : ৩ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা:  হিসাব বিজ্ঞান বা ফিন্যান্স বিষয়ে স্নাতকোত্তর বা এমবিএ। ক্ষুদ্রঋণ হিসাব সংক্রান্ত  কাজে কমপক্ষে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়া হিসাব সংক্রান্ত  সফটওয়্যার ব্যবহারে ও কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে।
বয়স : সর্বোচ্চ ৪০ বছর।
বেতন : ২৯,৭০০ টাকা থেকে ৩৬,৬৩০ টাকা।

১১. পদের নাম : উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা (ইউনিয়ন প্রতিএকজন)
পদ সংখ্যা : ৪ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: কৃষি বিষয়ে ৪ বছরের ডিপ্লোমা। কৃষিভিত্তিক কর্মসূচি বা প্রকল্পে ১ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। মোটরসাইকেল বা বাইসাইকেল চালিয়ে কৃষক পর্যায়ে কাজ করার মানসিকতা থাকতে হবে।
বয়স : সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন : ১৬,০০০ টাকা।

১২. পদের নাম : সমৃদ্ধি এমআইএস কর্মকর্তা
পদ সংখ্যা : ১ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা : স্নাতক বা সমমান। কম্পিউটার ও হিসাবরক্ষণ কাজে ১ বছরে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স : সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন : ১৬,০০০ টাকা।
আবেদনের সময়সীমা : ২৭ মার্চ ২০১৯।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি, মোবাইল নম্বর ও ই-মেইলসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, অভিজ্ঞতার সনদপত্র এবং জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত অনুলিপিসহ স্বহস্তেলিখিত আবেদনপত্র পরিচালক(এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) বরাবর দাখিল করতে হবে। সকল পদের প্রার্থীদের খামের ওপর আবেদনকৃত পদের নাম স্পষ্টভাবে উল্লেখ করতে হবে। ক্রমিক নং ১-১০ পদের প্রার্থীদের নিম্নবর্ণিত যেকোনো একটি ঠিকানায় আবেদন পত্র পাঠাতে হবে।

ঠিকানা : প্রধান কার্যালয়, টিএমএসএস ভবন ৬৩১/৫ পশ্চিম কাজীপাড়া মিরপুর-১০ ঢাকা-১২১৬।

অথবা, টিএমএসএস ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর রোড, বগুড়া।

অথবা, চট্টগ্রাম ডিভিশনাল অফিস, রাজশাহী ডিভিশনাল অফিস, সিলেট ডিভিশনাল অফিস, দিনাজপুর ডিভিশনাল অফিস, খুলনা ডিভিশনাল অফিস, নাটোর ডিভিশনাল অফিস রংপুর ডিভিশনাল অফিস কিংবা বরিশাল জোনাল অফিস। ক্রমিক নং ১১-১২ নং পদের জন্য মৌলভীবাজার জোনাল কার্যালয়।

নির্বাচনী পরীক্ষার ফি বাবদ ৩০০ টাকা (১০ টাকা সার্ভিস চার্জসহ) পে অর্ডার বা ব্যাংকড্রাফট আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। নির্বাচনী পরীক্ষার তারিখ, সময় ও স্থান মোবাইলে এসএমএসের মাধ্যমে জানিয়ে দেয়া হবে। এ সংক্রান্ত অন্যান্য তথ্যাদি www.tmss-bd.org  এই ঠিকানায় জানা যাবে।



রাইজিংবিডি/ঢাকা/৫ মার্চ ২০১৯/মারুফ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শহিদুল আলমের মামলা স্থগিত

২০১৯-০৮-১৮ ১:৪৯:১৫ পিএম

স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু

২০১৯-০৮-১৮ ১:১৭:১৪ পিএম

মানে-ফিরমিনোর গোলে লিভারপুলের জয়

২০১৯-০৮-১৮ ১২:৫১:৩২ পিএম

বংশাই নদীতে আইটি কর্মকর্তা নিখোঁজ

২০১৯-০৮-১৮ ১২:৩২:৩৫ পিএম

নাট্যজনকে শ্রদ্ধাঞ্জলি

২০১৯-০৮-১৮ ১১:৪৩:৩২ এএম

রাজধানীর সড়কে প্রাণ গেল দু’জনের

২০১৯-০৮-১৮ ১১:৩৯:৫৮ এএম