মৎস্য গবেষণা ইনস্টিটিউটে নিয়োগ

প্রকাশ: ২০১৯-০৬-২৮ ২:১৬:৩৪ পিএম
শাহিদুল ইসলাম | রাইজিংবিডি.কম

জনবল নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট। ৪টি পদে ৫৯ জনকে নিয়োগ দেয়া হবে। আবেদন সম্পর্কে তথ্য নিচে দেয়া হলো।

 

পদের নাম: উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা

পদ সংখ্যা: ১০ টি

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মৎস বিজ্ঞান বা প্রাণিবিজ্ঞান বা বিজ্ঞানের অন্য কোনো সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতকোত্তর ডিগ্রী।

গবেষণা জার্নালে অন্যূন ৫টি প্রকাশনা থাকতে হবে। গবেষণা ও প্রশাসনিক ক্ষেত্রে অন্যূন ৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। 

বেতন: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

 

পদের নাম: বৈজ্ঞানিক কর্মকর্তা

পদ সংখ্যা: ৪২ টি

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মৎস বিজ্ঞান বা প্রাণিবিজ্ঞান বা বিজ্ঞানের অন্য কোনো সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতকোত্তর ডিগ্রী।

বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

 

পদের নাম: উপ-সহকারী প্রকৌশলী (সিভিল)

পদ সংখ্যা: ০৩ টি

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে পুরকৌশলে অন্যূন দ্বিতীয় শ্রেণীর বা সমমানের সিজিপিএ সহ ডিপ্লোমা এবং সংশ্লিষ্ট বিষয়ে চাকরির বাস্তব অভিজ্ঞতা।

বেতন: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

 

পদের নাম: ভান্ডার কর্মকর্তা

পদ সংখ্যা: ০৪ টি

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগের যে কোনো বিষয়ে অন্যূন প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতকোত্তর ডিগ্রী অথবা অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতক ও দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতকোত্তর ডিগ্রি।

বেতন: ১৬,০০০-৩৮,৬৮০ টাকা।

বয়স: ১ নং পদের জন্য অনূর্ধ্ব ৩৫ বছর। ২-৪ নং পদের জন্য অনূর্ধ্ব ৩০ বছর।

আবেদনের সময়সীমা: আগামী ২৮ জুলাই, ২০১৯।

আবেদেন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের www.fri.gov.bd ওয়েবসাইট থেকে আবেদন ফরম সংগ্রহ করে তা পূরলের পর সত্যায়িত ছবি সংযুক্ত করে ‘মহাপরিচালক, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট, ময়মনসিংহ-২২০১’ ঠিকানায় পৌঁছাতে হবে।

আবেদনপত্রের সাথে ১০০ টাকা মূল্যের পোস্টাল অর্ডার মহাপরিচালক, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট, ময়মনসিংহ-এর অনুকূলে সোনালী ব্যাংক লিমিটেড, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট শাখা, ময়মনসিংহ-এর ওপর ডিমান্ড ড্রাফট প্রদান করতে হবে। আবেদন পত্রের সাথে একটি ৬ টাকা মূল্যমানের প্রার্থীর যোগাযোগের ঠিকানা সম্বলিত ৪.৫"*১০" খাম প্রেরণ করতে হবে। চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। চাকরির ক্ষেত্রে বর্তমান কোটা সংক্রান্ত নীতিমালা প্রয়োগ করা হবে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৮ জুন ২০১৯/মারুফ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বান্দরবানে বিক্ষোভ মিছিল

২০১৯-০৮-২১ ২:২১:০৩ পিএম

তদন্তে সত্যতা পেলেই ব্যবস্থা

২০১৯-০৮-২১ ২:০৭:৩১ পিএম

কী ঘটেছিলো সেদিন

২০১৯-০৮-২১ ২:০২:৪২ পিএম

নৈশ প্রহরীকে গলাকেটে হত্যা

২০১৯-০৮-২১ ১:২৩:৪৬ পিএম

‘অথবা একটি উড়োজাহাজের গল্প’

২০১৯-০৮-২১ ১:১৭:৫১ পিএম