মৎস্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২০১৯-০৮-০৭ ৪:৫৪:৩২ পিএম
শাহিদুল ইসলাম | রাইজিংবিডি.কম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অধীনে মৎস্য অধিদপ্তরের বাস্তবায়নাধীন প্রকল্পের শূন্য পদে নিয়োগ দেয়া হবে। নিয়োগ সংক্রান্ত তথ্য নিচে দেওয়া হলো:

পদের নাম: ক্ষেত্র সহকারী

পদ সংখ্যা: ৮৭

শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: প্রার্থীকে যেকোনো প্রতিষ্ঠান থেকে জীববিজ্ঞানসহ বিজ্ঞান বিভাগে কমপক্ষে দ্বিতীয় বিভাগসহ উচ্চ মাধ্যমিক অথবা সমমান পাস হতে হবে। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অধীনে কোনো প্রতিষ্ঠান থেকে মাৎস্যবিজ্ঞানে চার বছর মেয়াদি ডিপ্লোমাধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। মৎস্য অধিদপ্তরীয় সমাপ্ত উন্নয়ন প্রকল্পে অনুরূপ পদে কর্মরত প্রার্থীদেরকে অগ্রধিকার দেওয়া হবে। এরূপ প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা

বয়স: ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা কোটাপ্রার্থী এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে ৩২ বছর। বয়স প্রমাণের জন্য কোনো এভিডেভিট গ্রহণযোগ্য নয়।

যেসকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন:

ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, মাদারীপুর, শরিয়তপুর, গোপালগঞ্জ,  কিশোরগঞ্জ, টাঙ্গাইল, শেরপুর, চট্টগ্রাম, বান্দরবন, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, কুমিল্লা, ফেনী, লক্ষ্মীপুর, নোয়াখালী, রাজশাহী, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জ, গাইবান্ধা, মাগুরা, সাতক্ষীরা, মেহেরপুর, কুষ্টিয়া, বরিশাল, ভোলা, পিরোজপুর, বরগুনা, পটুয়াখালী,  সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ, হবিগঞ্জ জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা: ২৯ আগস্ট, ২০১৯

আবেদন প্রক্রিয়া: আবেদনকারীকে ‘সরকারি দপ্তরে শূন্য পদে নিয়োগের জন্য চাকরির আবেদনের মডেল ফরম’ অনুযায়ী ১ পৃষ্টায় আবেদন করতে হবে।

www.fisheries.gov.bd ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করে তা পূরণ করে ‘পরিচালক, প্রকল্প বাস্তবায়ন ইউনিট, ন্যাশনাল এগ্রিকালচারাল  টেকনোলজি প্রোগ্রাম-ফেজ-২ প্রজেক্টে (এনএটিপি-২), মৎস্য অধিদপ্তর অংশ, কক্ষ নং-৯১৩, মৎস্য ভবন, ১৩ শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণি, রমনা, ঢাকা-১০০০’ ঠিকানায় অফিস চলাকালীন পাঠাতে হবে।

ডাক অথবা কুরিয়ার যোগে ফরম পাঠাতে হবে। আবেদন সংক্রান্ত অন্যান্য তথ্যও ওই ওয়েবসাইটে পাওয়া যাবে। সরাসরি কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না।


রাইজিংবিডি/ঢাকা/৭ আগস্ট ২০১৯/মারুফ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

এরশাদ পুত্র সাদ সিলেট আসছেন আজ

২০১৯-১০-২০ ১২:১১:১০ এএম

জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি

২০১৯-১০-১৯ ১০:৩৫:১৬ পিএম

ভারত সিরিজেও কিপিং করছেন না মুশফিক ?

২০১৯-১০-১৯ ১০:০৮:৪২ পিএম