২৯৯ রানে পিছিয়ে বিসিবি একাদশ

প্রকাশ: ২০১৯-০৭-১৮ ১০:২২:৪৪ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : মিনি রঞ্জি ট্রফির দ্বিতীয় চারদিনের ম্যাচে ড. ডিওয়াই পাতিল ক্রিকেট একাডেমির মুখোমুখি হয়েছে বিসিবি একাদশ।

তৃতীয় দিন শেষে পাতিল ক্রিকেট একাডেমির চেয়ে ২৯৯ রানে পিছিয়ে রয়েছে বিসিবি একাদশ।

পাতিল ক্রিকেট একাডেমি তাদের প্রথম ইনিংসে ৩৩১ রান তোলে। জবাবে বিসিবি একাদশ সবকটি উইকেট হারিয়ে তাদের প্রথম ইনিংসে তোলে ৩০৬ রান। ২৫ রানের লিড নিয়ে পাতিল ক্রিকেট একাডেমি তাদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৬৮ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৭৪ রান তুলে তৃতীয় দিন শেষ করেছে। তাতে বিসিবি একাদশের বিপক্ষে তাদের লিড হয়েছে ২৯৯ রানের।

ক্রিজে আছেন ইকবাল আব্দুল্লাহ (৪২) ও মুকেশ চৌধুরী (৪)। তারা দুজন চতুর্থ ও শেষ দিনে ব্যাট করতে নামবেন।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে পাতিল ক্রিকেট একাডেমির শুরুটা ভালো না হলেও অধিনায়ক নওশাদ শেখের ১০৮, সরফরাজ খানের ৩৬, ইকবাল আব্দুল্লাহর অপরাজিত ৪২ রানে ভর করে বড় সংগ্রহের দিকে এগিয়ে যায়।

এই ইনিংসে বল হাতে ৪ উইকেট নিয়েছেন তাসকিন আহমেদ। ১টি করে উইকেট নিয়েছেন শহীদুল ইসলাম, তাইজুল ইসলাম, নাঈম হাসান ও মুমিনুল হক।

তার আগে ৫ উইকেট হারিয়ে ২৬১ রান তুলে দ্বিতীয় দিন শেষ করা বিসিবি একাদশ আজ তৃতীয় দিনে বাকি ৫টি উইকেট হারিয়ে দলীয় সংগ্রহে মাত্র ৪৫ রান যোগ করতে পারে। কাজী নুরুল হাসান সোহান একপ্রান্ত আগলে রেখে লড়াই করেন। তিনি ১১৮ বল খেলে ১১টি চার ও ১ ছক্কায় ৮৭ রান করেন।


রাইজিংবিডি/ঢাকা/১৮ জুলাই ২০১৯/আমিনুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ঢাকায় আসছে স্করপিয়ন্স ও ইয়ান্নি

২০১৯-০৮-২৫ ৬:১১:০৪ পিএম

আরো দুই জেলায় জেলা প্রশাসক নিয়োগ

২০১৯-০৮-২৫ ৫:৩১:২১ পিএম

ব্লাড প্রেসার কমে গেলে কী করবেন?

২০১৯-০৮-২৫ ৪:৫৯:২৩ পিএম