ঈদ পুনর্মিলনী কাপ গলফ টুর্নামেন্ট শুরু

প্রকাশ: ২০১৯-০৭-১৯ ৬:৪১:৪২ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : আর্মি গলফ ক্লাবের (এজিসি) আয়োজনে ও ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আজ শুক্রবার থেকে শুরু হয়েছে ‘এজিসি-ওয়ালটন এয়ার কন্ডিশনার ঈদ পুনর্মিলনী কাপ গলফ টুর্নামেন্ট-২০১৯’।

সকালে ওয়ালটন গ্রুপের ভাইস প্রেসিডেন্ট এসএম নুরুল আলম রেজভী প্রতিযোগিতার উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), মিডিয়া পার্টনার এটিএন বাংলার উপদেষ্টা (মানব সম্পদ ও প্রশাসন) কর্নেল (অবঃ) মীর মোতাহার হাসান, আর্মি গলফ ক্লাবের ম্যানেজার মেজর মো. আলী মোরশেদ (অবঃ) ও জেনারেল ম্যানেজার (অপ্স এন্ড স্পোর্টস) মেজর মো. শাহজাহান হোসেন (অবঃ) সহ অন্যান্যরা।

প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে দেশ ও বিদেশের সাত শতাধিক অ্যামেচার গলফাররা অংশ নিয়েছেন। পাঁচদিন ব্যাপী এই প্রতিযোগিতা মঙ্গলবার রাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

 

অ্যামেচার গলফারদের নিয়ে ৫টি ক্যাটাগরিতে টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। ক্যাটাগরিগুলো হল লেডিস, জুনিয়র, ভ্যাটারান, রেগুলার ও সিনিয়র। অ্যামেচার টুর্নামেন্ট হওয়ায় কোনো প্রাইজমানি থাকছে না। তবে ট্রফি ও অন্যান্য পুরস্কার রয়েছে।

এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।


রাইজিংবিডি/ঢাকা/১৯ জুলাই ২০১৯/আমিনুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ছেলেকে বাঁচাতে গিয়ে...

২০১৯-০৮-১৯ ৯:৫৬:২৩ পিএম

বান্দরবান, রাঙামাটিতে টহল জোরদার

২০১৯-০৮-১৯ ৮:৫৬:৫৮ পিএম

‘সমগ্র জাতি বঙ্গবন্ধুর কাছে ঋণী’

২০১৯-০৮-১৯ ৮:২৭:৩৬ পিএম