বাংলাদেশের বিপক্ষে দল ঘোষণা করল শ্রীলঙ্কা

প্রকাশ: ২০১৯-০৭-১৯ ১০:৩১:১৭ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে শুরু হতে যাওয়া তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য আজ শুক্রবার ২২ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। দলে অবশ্য একাধিক পরিবর্তন আনা হয়েছে। যারা বিশ্বকাপের স্কোয়াডে ছিলেন না তারা এই সিরিজের স্কোয়াডে এসেছেন। আবার যারা বিশ্বকাপের স্কোয়াডে ছিলেন তাদের মধ্য থেকে বেশ কয়েকজন এই সিরিজের স্কোয়াডে জায়গা পাননি।

বিশ্বকাপে না খেলা নিরোশান ডিকভেলা, লাহিরু কুমারা, আকিলা ধনঞ্জয়া ও লাকসান সান্দাকান ডাক পেয়েছেন। অন্যদিকে বিশ্বকাপে খেলা মিলিন্দা শ্রীবর্ধনে, জেফরি বন্দরসে, সুরাঙ্গা লাকমল ও জীভান মেন্ডিসকে রাখা হয়নি বাংলাদেশের বিপক্ষের সিরিজের স্কোয়াডে।

২০১৮ সালের অক্টোবর পর্যন্ত শ্রীলঙ্কা দলকে নেতৃত্ব দেওয়া ২৯ বছর বয়সী দিনেশ চান্দিমালকেও রাখা হয়নি স্কোয়াডে। অন্যদিকে নুয়ান প্রদীপ যিনি বিশ্বকাপের সময় চিকেন পক্সের কারণে দেশে ফিরেছিলেন তিনি স্কোয়াডে এসেছেন।

শ্রীলঙ্কা ২৩ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে।

শ্রীলঙ্কা স্কোয়াড :

দিমুথ করুণারত্নে, কুশাল পেরেরা, আভিষকা ফার্নান্দো, কুশাল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, লাহিরু থ্রিমান্নে, শিহান জয়সুরিয়া, ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকভেলা, দানুশকা গুনাথিলাকা, দাসুন শানাকা, ওয়ানিদু হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া, আমিলা আপোনসো, লাকসান সান্দাকান, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, থিসারা পেরেরা, উসুরু উদানা ও লাহিরু মধুশঙ্ক।


রাইজিংবিডি/ঢাকা/১৯ জুলাই ২০১৯/আমিনুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৯-১২-১০ ৮:১১:৫৭ এএম

দিগন্ত বিস্তৃত হলুদ হাসি

২০১৯-১২-১০ ৭:৪৭:২০ এএম

জাতীয় ভ্যাট দিবস আজ

২০১৯-১২-১০ ৭:৩৮:৩০ এএম

একজন সফল উদ্যোক্তার গল্প

২০১৯-১২-১০ ৭:৩৬:১৭ এএম

ময়মনসিংহ মুক্ত দিবস আজ

২০১৯-১২-১০ ৭:৩০:১৩ এএম

যশোরে ছাত্রলীগ কর্মী খুন

২০১৯-১২-১০ ৩:৪১:০৪ এএম

লোকসভায় নাগরিকত্ব বিল পাস

২০১৯-১২-১০ ২:৪২:৩০ এএম

নতুন খবর দিলেন অপু বিশ্বাস

২০১৯-১২-১০ ১২:৫২:৪১ এএম