নেইমার পিএসজি ছাড়লে আমার ঘুম হারাম হবে: এমবাপে

প্রকাশ: ২০১৯-০৮-১২ ৯:২১:২১ পিএম
ইয়াসিন | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক: নেইমারকে ছাড়া পিএসজি বর্তমান অবস্থায় থাকবে না, এমন মন্তব্য করেছেন কিলিয়ান এমবাপে।

ফ্রান্সের ক্লাব পিএসজিতে নেইমার ও এমবাপের সম্পর্ক দারুণ। অনফিল্ড ও অফফিল্ডে দুজনের বোঝাপড়ারা অসাধারণ। দুজন দুজনের সঙ্গ উপভোগ করেন। সময় কাটাতে ভালোবাসেন। কিন্তু নেইমার পিএসজি ছাড়ার সিদ্ধান্ত নেওয়ায় এমবাপে পড়েছেন বিপাকে।

তার ভাষ্য,‘তাকে ছাড়া আমাদের প্রতিদ্বন্দ্বীতা করতে হবে। আমরা তো নিজেদের ঠকাতে পারি না! নেইমার নিজের ভবিষ্যত নিজে ঠিক করবে। তবে এটা সত্য, তাকে ছাড়া পিএসজি বর্তমান অবস্থায় থাকবে না। আমি নেইমারকে ভালোবাসি। তার সঙ্গে খেলতে মুখিয়ে আছি। ও যদি চলে যায় আমার ঘুম হারাম হয়ে যাবে।’

ফ্রান্সের এ তারকার প্রত্যাশা নেইমার আগামী মৌসুমেও খেলবেন পিএসজিতে। এমবাপের কন্ঠে সুর মিলিয়েছেন পিএসজির কোচ থমাস টাচেল,‘আমাদেরকে বাস্তববাদী হতে হবে এবং তাকে ছাড়া দল পরিচালনার একটি উপায় বের করতে হবে। তার মতো আরেকজন খেলোয়াড় অসম্ভব। তার সমপর্যায়ের খেলোয়াড় বের করা আমাদের জন্য কঠিন হবে।’

গুঞ্জন উঠেছে, নেইমার পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে নাম লিখাচ্ছেন। লিও ১০ স্পোর্টস বলছে, রিয়াল মাদ্রিদ পিএসজিকে এক্সচেঞ্জ অফারের জন্য একাধিক নাম সুপারিশ করেছে। কিন্তু পিএসজি একটিও গ্রহণ করেনি।  আবার বার্সেলোনাও একই দৌড়ে টিকে আছে। বার্সেলোনা নেইমারকে পেতে ফিলিপ কৌতিনহোকে ছাড়তে রাজী হয়েছে। কিন্তু পিএসজির তাতে মন ভরছে না।

মৌসুমের প্রথম ম্যাচে পিএসজি জিতেছে হেসেখেলে।  নেইমার এখনও পিএসজিতে রিপোর্ট করেনি।  দেখার বিষয়, এ মৌসুমে নেইমার ফ্রান্সেই থাকবেন নাকি পাড়ি দেবেন স্পেনে।  নতুন ঠিকানা রিয়াল মাদ্রিদ নাকি পুরনো বার্সেলোনায়।


রাইজিংবিডি/ঢাকা/১২ আগস্ট ২০১৯/ইয়াসিন


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কেমন ছিল একাত্তরের ১৪ ডিসেম্বর?

২০১৯-১২-১৪ ১১:১৩:২০ এএম

কেরানীগঞ্জে আগুন : নিহত বেড়ে ১৪

২০১৯-১২-১৪ ১১:০১:২৫ এএম

গেলেন ভুবনেশ্বর, এলেন শার্দুল

২০১৯-১২-১৪ ১০:৫৪:৫২ এএম

উচ্চ রক্ত শর্করার ৬ ঝুঁকি

২০১৯-১২-১৪ ১০:২৯:৪৬ এএম

২০২৪ পর্যন্ত লিভারপুলে ক্লপ

২০১৯-১২-১৪ ১০:২৮:১৬ এএম

জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ

২০১৯-১২-১৪ ১০:০৪:৪৪ এএম

অবসর ভেঙে ফিরছেন ব্রাভো

২০১৯-১২-১৪ ৯:২৯:০১ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-১২-১৪ ৮:২৪:৩৫ এএম

বুবলী নায়িকা নাকি খলনায়িকা?

২০১৯-১২-১৪ ৮:২২:১৯ এএম