৬ জনের মধ্যে কে হচ্ছেন ভারতের কোচ?

প্রকাশ: ২০১৯-০৮-১৩ ১:১০:৩৩ পিএম
ইয়াসিন | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : বিরাট কোহলিদের পরবর্তী কোচ কে হচ্ছেন? জানা যাবে আগামী শুক্রবারই। 

ভারতের কোচ হতে প্রায় ২ হাজার আবেদন পড়েছিল। দীর্ঘ পথ পেরিয়ে বিসিসিআইয়ের ক্রিকেট পরামর্শক কমিটি ছয় জনের শর্টলিস্ট চূড়ান্ত করেছে। ভারতীয় গণমাধ্যমের দাবি, শর্ট লিস্টে থাকা একজনই হবেন ভারতের পরবর্তী কোচ। 

শর্ট লিস্টে থাকা ছয়জনের মধ্যে রয়েছেন রবী শাস্ত্রীও। এছাড়া টম মুডি, মাইক হেসন, ফিল সিমন্স, লালচাঁন্দ রাজপুত ও রবিন সিংও রয়েছেন। এই ছয় জনের সাক্ষাৎকার নেবে কপিল দেবের কোচ বাছাই কমিটি। ভারতের বাইরে যারা আছেন তারা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাক্ষাৎকার দিতে পারবে। ভারতে যারা আছেন তারা সরাসরি সাক্ষাৎকার দেবেন। 

জানা গেছে, রবী শাস্ত্রী বাদে প্রত্যেকেই ভারতে উপস্থিত হয়ে কোচ হতে সাক্ষাৎকার দেবেন। জাতীয় দলের সঙ্গে রবী শাস্ত্রী এখন ওয়েস্ট ইন্ডিজ। সেখান থেকেই চলবে তার সাক্ষাৎকার। ভারতের পাশাপাশি বাংলাদেশের কোচ হতে আবেদন করা মাইক হেসন বুধবার বাংলাদেশে আসছেন। সেদিনই তার সাক্ষাৎকার হওয়ার কথা রয়েছে। ভারতীয় গণমাধ্যম বলছে বাংলাদেশ থেকে ভারতে যাবেন হেসন। 

ভারতের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব বাদে কোচ বাছাই কমিটিতে রয়েছেন ভারতের প্রাক্তন কোচ ও ওপেনার আয়ুশমান গায়েকাদ ও ভারতের প্রাক্তন নারী দলের অধিনায়ক সান্তনা রঙ্গস্বামী। 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ আগস্ট ২০১৯/ইয়াসিন

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শহিদুল আলমের মামলা স্থগিত

২০১৯-০৮-১৮ ১:৪৯:১৫ পিএম

স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু

২০১৯-০৮-১৮ ১:১৭:১৪ পিএম

মানে-ফিরমিনোর গোলে লিভারপুলের জয়

২০১৯-০৮-১৮ ১২:৫১:৩২ পিএম

বংশাই নদীতে আইটি কর্মকর্তা নিখোঁজ

২০১৯-০৮-১৮ ১২:৩২:৩৫ পিএম

নাট্যজনকে শ্রদ্ধাঞ্জলি

২০১৯-০৮-১৮ ১১:৪৩:৩২ এএম