দলবদলে চমকে দিতে পারেন তারা

প্রকাশ: ২০১৯-০৮-১৩ ২:৫০:৩২ পিএম
ইয়াসিন | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : ডেইলি মেইল বড় করে শিরোনাম করেছে,‘ইউরোপীয়ান দলবদলের শেষ সময়ে এই ১০টি মুভেমেন্ট চমকে দিতে পারে সবাইকে।’ 

ইংলিশ লিগের ট্রান্সফার উইনডো বন্ধ হয়েছে অনেক আগেই। স্পেন, ইতালি, ফ্রান্সের লিগগুলোর ট্রান্সফার উইনডো বন্ধ হবে ২ সেপ্টেম্বর। ডেইলি মেইলের প্রতিবেদন অনুযায়ী, ইউরোপীয়ান দলবদলে আসছে চমক। তারকা খেলোয়াড়দের পাশাপাশি ছোট-বড় একাধিক নাম রয়েছে যাদের দলবদল হতে পারে। 

দলবদলের বাজারে সবথেকে আলোচিত নাম নেইমার।  পিএসজি থেকে এ খেলোয়াড়কে চাইছে রিয়াল মাদ্রিদ। সম্প্রতি বার্সেলোনাও তাকে ফিরে পেতে আগ্রহ দেখিয়েছে। নেইমার নিজ ইচ্ছায় পিএসজি ছাড়তে চাচ্ছেন। তবে সতীর্থ এমবাপে ও কোচ টুখেল চাইছেন নেইমার আরও এক মৌসুম থাকুক পিএসজিতে। তবে ব্রাজিলিয়ান এ সুপারস্টারের আগ্রহে পিএসজি কথাবার্তা বলছে। কিন্তু এখন পর্যন্ত কেউই নেইমারের জন্য ভালো অফার দেয়নি। 

মাওরো ইকার্দিকে পেতে চাইছে জুভেন্টাস। ইকার্দির স্ত্রী ও এজেন্ট ওয়ান্ডা নারা দীর্ঘদিন ধরেই এই টান্সফার নিয়ে কথা চালিয়ে আসছেন। কিন্তু দুই পক্ষ এক বিন্দুতে মিলিত হতে পারেনি। ইকার্দির বর্তমান দল ইন্টার মিলান ইকার্দিকে ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রোমেলো লুকাকুকে পেতে চাইছে। 

অর্থের থলি নিয়ে বসে থাকা রিয়াল মাদ্রিদ আয়াক্স থেকে কিনতে চাইছে ডনি ভন ডি বিককে। গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে তার পারফরম্যান্সে মুগ্ধ রিয়াল। তার প্রতি আগ্রহ আছে বার্সেলোনা ও জুভেন্টাসের। শেষ পর্যন্ত এ মিডফিল্ডারের ঠিকানা কোথায় হয় সেটাই দেখার। টনেটহ্যামের ক্রিস্টিয়ান ইরিকসেনকে পেতে চাইছে রিয়াল মাদ্রিদ ও অ্যাথলেটিকো মাদ্রিদ। 
জুভেন্টাস পাওলো দিবালাকে ছাড়তে চাইছে। তাকে পেতে মুখিয়ে পিএসজি। ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহ্যাম তার প্রতি আগ্রহ দেখিয়ে শেষ পর্যন্ত মুখ ফিরিয়ে নেয়। বর্তমানে দিবালার বাজার বেশ চড়া। তাকে পেতে পিএসজির ভালোই অর্থ ব্যয় হবে। 

কলম্বিয়ার জেমস রদ্রিগেজসকে পেতে মুখিয়ে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। শোনা যাচ্ছে রিয়াল বস জিনেদিন জিদানও রদ্রিগেজকে নিয়ে আলোচনা করেছে। তবে দুই বছরের ধারের চুক্তিতে বায়ার্নে আসা রদ্রিগেজ ক্লাবটি ছাড়বেন কিনা তা এখনও ঠিক করেননি। 

বার্সেলোনার ইভান রাকিতিচকে ইন্টার মিলান এবং ফিলিপ কৌতিনহকো পেতে চাইছে বায়ার্ন মিউনিখ ও পিএসজি। কৌতিনহোকে বার্সেলোনা ছাড়তেই হবে। ২৭ বছর বয়সী ক্যাম্প ন্যুতে ভালো সময় কাটাতে পারেননি। অন্যদিকে অ্যন্থনি গ্রিজম্যান বার্সেলোনায় যোগ দেওয়া রাকিতিচকে ছাড়তে চাইছে বার্সেলোনা। দলবদলের বাজারে রয়েছেন ইভান পেরিসিচও। ইন্টার মিলান থেকে বায়ার্নে যেতে পারেন এ মিড ফিল্ডার। 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ জুলাই ২০১৯/ইয়াসিন

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শহিদুল আলমের মামলা স্থগিত

২০১৯-০৮-১৮ ১:৪৯:১৫ পিএম

স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু

২০১৯-০৮-১৮ ১:১৭:১৪ পিএম

মানে-ফিরমিনোর গোলে লিভারপুলের জয়

২০১৯-০৮-১৮ ১২:৫১:৩২ পিএম

বংশাই নদীতে আইটি কর্মকর্তা নিখোঁজ

২০১৯-০৮-১৮ ১২:৩২:৩৫ পিএম

নাট্যজনকে শ্রদ্ধাঞ্জলি

২০১৯-০৮-১৮ ১১:৪৩:৩২ এএম

রাজধানীর সড়কে প্রাণ গেল দু’জনের

২০১৯-০৮-১৮ ১১:৩৯:৫৮ এএম