মাঠে গড়ানোর অপেক্ষায় ছয় ইভেন্ট

প্রকাশ: ২০১৯-০৮-১৪ ৮:০৬:৩৩ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : চলমান ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০১৯ এর ছয়টি ইভেন্ট ঈদ-উল-আযহার পরে মাঠে গড়াবে। ইভেন্টগুলো মধ্যে রয়েছে নারী সদস্যদের ১০০ মিটার স্প্রিন্ট ও শ্যুটিং। আর পুরুষ সদস্যদের ১০০ মিটার স্প্রিন্ট, আর্চারি, শ্যুটিং ও দাবা।

রাইজিংবিডি ডটকমকে এমনটাই জানিয়েছে ডিআরইউর ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম। তিনি বলেন, ‘ঈদের পরে নারী সদস্যদের দুটি ইভেন্ট অনুষ্ঠিত হবে। তার মধ্যে রয়েছে ১০০ মিটার স্প্রিন্ট ও শ্যুটিং। আর পুরুষদের চারটি ইভেন্ট অনুষ্ঠিত হবে। ইভেন্টগুলো হল- আর্চারি, শ্যুটিং, ১০০ মিটার স্প্রিন্ট ও দাবা। এ ছাড়া ২২ আগস্ট থেকে শুরু হবে ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল। যেখানে ৪০ টি মিডিয়া হাউজ অংশ নিবে।’

এবারের ক্রীড়া উৎসবে পুরুষ ও নারী বিভাগে মোট ১৫টি ইভেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

প্রতিযোগিতার পুরুষদের ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য অ্যাথলেটিকস (১০০ মিটার স্প্রিন্ট), টেবিল টেনিস, ব্যাডমিন্টন, দাবা, ক্যারম, শুটিং আর্চারি ও সাঁতার। নারীদের ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল ১০০ মিটার স্প্রিন্ট, ব্যাডমিন্টন, ক্যারম, শ্যুটিং ও সাঁতার। ইতিমধ্যে টেবিলি টেনিস, ব্যাডমিন্টন, সাঁতার, ও ক্যারম প্রতিযোগিতা শেষ হয়েছে।

এবারের ক্রীড়া উৎসবের বিজয়ীদের জন্য পুরস্কার হিসেবে থাকবে ক্রেস্ট এবং ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।


রাইজিংবিডি/ঢাকা/১৪ আগস্ট ২০১৯/আমিনুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ওয়ালটনে অগ্নিনির্বাপণ মহড়া

২০১৯-০৮-২৪ ৬:৪৯:১১ পিএম

লেজকাটা টিয়া

২০১৯-০৮-২৪ ৬:৪০:০০ পিএম

এবারও সবচেয়ে বেশি আয় স্কারলেটের

২০১৯-০৮-২৪ ৬:১৩:২১ পিএম