‘আমরা বাংলাদেশের কাছে কৃতজ্ঞ’

প্রকাশ: ২০১৯-০৯-১০ ৭:৪৩:১৭ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : অনেক দিন ধরেই জিম্বাবুয়ের ক্রিকেট আর্থিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছে। সে কারণে বাংলাদেশ তাদের নিয়ে একটি ত্রিদেশীয় সিরিজ আয়োজন করার সিদ্ধান্ত নিয়ে রেখেছে অনেক আগে। হঠাৎ জিম্বাবুয়ের ক্রিকেটের উপর আইসিসির নিষেধাজ্ঞা নেমে আসে। তখন ত্রিদেশীয় এই সিরিজে জিম্বাবুয়ের অংশগ্রহণ এক প্রকার অনিশ্চিত হয়ে যায়। সব অনিশ্চয়তা পেছনে ফেলে জিম্বাবুয়ে দল এখন বাংলাদেশে। বাংলাদেশ ও আফগানিস্তানের বিপক্ষে শুক্রবার থেকে শুরু হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজে অংশ নিবে।

তার আগে আজ সংবাদ মাধ্যমে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন জিম্বাবুয়ের অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা। এ সময় তিনি বাংলাদেশকে ধন্যবাদ জানানোর পাশাপাশি কৃতজ্ঞতা জানান।

মাসাকাদজা বলেন, ‘আমাদেরকে বাংলাদেশ অনেক সমর্থন ও সহযোগিতা দিয়ে আসছে। আমরা বাংলাদেশ ও বাংলাদেশের ক্রিকেট বোর্ডের প্রতি কৃতজ্ঞ। তারা আমাদের আবার ক্রিকেট খেলার সুযোগ করে দিয়েছে। আমরা সত্যিই তাদের প্রতি কৃতজ্ঞ।’

‘সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে আমরা আবার খেলতে যাচ্ছি। আবার মাঠে নামতে, খেলতে মুখিয়ে আছি আমরা।’ যোগ করেন তিনি।

শুক্রবার সন্ধ্যায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। শনিবার দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়ের প্রতিপক্ষ আফগানিস্তান। ১৮ তারিখ তৃতীয় ম্যাচে বাংলাদেশের বিপক্ষে খেলবে শেভরনরা। আর ২০ তারিখ লিগ পর্বের শেষ ম্যাচে তারা মুখোমুখি হবে আফগানিস্তানের। ২৪ সেপ্টেম্বর মিরপুরে হবে ফাইনাল।


রাইজিংবিডি/ঢাকা/১০ সেপ্টেম্বর ২০১৯/আমিনুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শেষ ভালোর প্রত্যাশায়

২০১৯-০৯-২০ ১:২৯:০৭ এএম

খালেদের বিরুদ্ধে মাদকের আরেক মামলা

২০১৯-০৯-১৯ ১১:৩১:১৬ পিএম