সুপার লিগে বিমান-নৌ-সেনাবাহিনীর জয়

প্রকাশ: ২০১৯-১০-০৮ ৯:২০:১১ পিএম
ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

‘ওয়ালটন রেফ্রিজারেটর ১৬তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ-২০১৯ সুপার লিগ’ এর দ্বিতীয় দিনের খেলা আজ মঙ্গলবার অনুষ্ঠিত হয়। দ্বিতীয় দিনে জয় পেয়েছে বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, সেনাবাহিনী ও বাংলাদেশ পুলিশ।

বাংলাদেশ জেলের বিপক্ষে জয় পায় বিমান বাহিনী। বাংলাদেশ পুলিশ জয় পায় ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের বিপক্ষে। সেনাবাহিনী জিতেছে বর্ডার গার্ড বাংলাদেশের বিপক্ষে। আর নৌবাহিনী জয় পেয়েছে আজাদ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে।

১৫টি দল নিয়ে গেল মাসে শুরু হয়েছিল ১৬তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ-২০১৯। সেখান থেকে যোগ্যতার প্রমাণ দিয়ে ৮টি দল উঠেছে সুপার লিগে। দলগুলো হল বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ জেল, আজাদ স্পোর্টিং ক্লাব ও ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব।

দলগুলোকে দুটি গ্রুপে ভাগ করে আজ থেকে শুরু হয়েছে সুপার লিগ। সুপার লিগে মোট ২৮টি ম্যাচ হবে। ৭ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হবে সুপার লিগের ম্যাচগুলো। পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দলটি চ্যাম্পিয়ন হবে। তবে এই লিগে জাতীয় দলের কোনো খেলোয়াড় অংশ নেয়নি। তারা আসন্ন সাফ গেমসে সামনে রেখে নিজেদের প্রস্তুত করছে।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের সকল খেলোয়াড়দের ট্রফি ও মেডেলের পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

এই লিগের মিডিয়া পার্টনার এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পেপার রাইজিংবিডি.কম।


ঢাকা/আমিনুল


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

দুলকার খুব সংসারী: নিথিয়া মেনন

২০২০-০৭-১১ ১২:১৯:০০ এএম

‘বিশ্বের হুমকি এখন করোনা নয়’

২০২০-০৭-১০ ৯:৫১:৪৩ পিএম

জবি শিক্ষার্থীদের পাশে ছাত্রলীগ

২০২০-০৭-১০ ৯:৩৬:৪২ পিএম

ভয়ংকর রূপে ফুঁসছে তিস্তা

২০২০-০৭-১০ ৯:২৪:৩১ পিএম