একদিন আগেই বেড়েছে টিকিটের দাম

প্রকাশ: ২০১৯-১০-০৯ ৯:৪০:৩৭ পিএম
ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইপর্বের ম্যাচে বৃহস্পতিবার সন্ধ্যায় মুখোমুখি হবে বাংলাদেশ ও কাতার। এই ম্যাচকে সামনে রেখে ফুটবলপ্রেমীদের মধ্যে বেশ উৎসাহ-উদ্দীপনা দেখা যাচ্ছে। আবহাওয়া ঠিক থাকলে বৃহস্পতিবার যে মাঠে উপচে পড়া ভিড় হবে, সেটা অনুমেয়।

সেটা ভেবে অনেকে বুধবারই টিকিট কিনতে ঢু মেরেছিলেন স্টেডিয়াম এলাকায়। বুধবার থেকেই সেখানে পাওয়া যাচ্ছে বাংলাদেশ-কাতার ম্যাচের টিকিট। তবে একদিন আগেই টিকিট প্রতি ২০ থেকে ৩০ টাকা বেশি দাম হাঁকাচ্ছেন বিক্রেতারা। ‘এই গ্যালারি গ্যালারি, ভিআইপি, ভিআইপি’ বলে হাকডাক দিচ্ছে।

টিকিটের দাম কত জানতে চাইলে বলেন, ‘গ্যালারি ৫০ টাকা (যার গায়ের মূল্য ৩০ টাকা)। আর ভিআইপি ১২০ (গায়ের মূল্য ১০০)।’ ভিআইপি গেট-২ (সিসিডিএম অফিস) এর সামনে একজন চেয়ারে বসে টুলের উপর টিকিট রেখে বিক্রি করছেন। সেখানেও কিছুক্ষণ পর পর দর্শকদের উঁকি-ঝুঁকি মারতে দেখা গেছে। তিনি গ্যালারির টিকিটি বিক্রি করছেন ৪০ টাকায়। আর আইপি নিচ্ছেন ১৩০ টাকা।

কেন দাম বেশি নিচ্ছেন? জানতে চাইলে তিনি বলেন, ‘একটু বেশি না রাখলে তো আমাদের লাভ হবে না। কালকে যদি বৃষ্টি হয় তাহলে আমরা এই টিকিট বিক্রি করতে পারব না। তখন কিন্তু অনেক লস হবে। আর বৃষ্টি না হলে লাভ হবে।’

বঙ্গবন্ধু স্টেডিয়ামের ভিআইপি গেইটের সামনে অনেকেই দেখা গেছে এই বেশি দামে টিকিট কিনে নিয়ে যেতে। কালকে হয়তো আরো বেশি পয়সা গুণতে হতে পারে তাই আগে-ভাগে ২০-৩০ টাকা বেশি দিয়ে টিকিট কিনে নিয়েছেন আজ-ই।

বৃহস্পতিবার এই টিকিট সোনার হরিণ হয়ে উঠতে পারে। কারণ, বাংলাদেশ বিশ্বকাপে খেলতে না পারলেও ২০২২ বিশ্বকাপে খেলতে যাওয়া কাতারের বিপক্ষে খেলবে। আর এটি কোনো প্রস্তুতি ম্যাচ নয়, বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ। যেটা নিয়ে ফুটবলপ্রেমী ও দর্শকদের মধ্যে বেশ আগ্রহ রয়েছে।

বিভিন্ন ক্লাব ও বাংলাদেশ দলের ফ্যান বেইজগুলোও নানা পরিকল্পনা নিয়ে কালকের ম্যাচে মাঠে হাজির হওয়ার প্রস্তুতি নিচ্ছে।

ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়। যা সরাসরি সম্প্রচার করবে বাংলা টিভি ও বিটিভি।


ঢাকা/আমিনুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বিশ্বের প্রথম চুলের ব্যাংক!

২০১৯-১০-২৩ ১০:২৭:৫৬ পিএম

বাংলা টিউন অ্যাপে নতুন ফিচার

২০১৯-১০-২৩ ১০:১২:২৭ পিএম

বিশ্বজুড়ে এখন বিক্ষোভের সময়

২০১৯-১০-২৩ ৯:২৫:২৬ পিএম
এসএম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট

টাইব্রেকারে সখীপুরের জয়

২০১৯-১০-২৩ ৯:০৬:১৩ পিএম