এসএম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট

টাইব্রেকারে সখীপুরের জয়

প্রকাশ: ২০১৯-১০-২৩ ৯:০৬:১৩ পিএম
নিজস্ব প্রতিবেদক | রাইজিংবিডি.কম

এসএম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর গ্রুপ পর্বের তৃতীয় ম্যাচে জয় পেয়েছে সখীপুর স্পোর্টিং ক্লাব। আজ বুধবার বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে ‘বি’ গ্রুপের হাড্ডাহাড্ডি লড়াইয়ের ম্যাচে টাইব্রেকারে করটিয়া স¤্রাট স্পোর্টিং ক্লাবকে ৫-৪ ব্যবধানে পরাজিত করে সখীপুর স্পোর্টিং ক্লাব।

খেলার শুরু থেকে বল দখলে নিজেদের সামর্থ প্রকাশ করে দুদল। নির্ভুল পাস আর গতিময় ফুটবলে দর্শকদের আকৃষ্ট করেন খেলোয়াড়রা। আক্রমণ-পাল্টা আক্রমণে ছন্দময় ফুটবল খেলতে থাকে উভয় দল। বিপক্ষ দলের সীমানায় বার বার দু’দলই বল দখলে নিয়ে আক্রমণে গেলেও প্রতিপক্ষের গোলরক্ষকদের দায়িত্বশীলতায় গোলের দেখা পায়নি করটিয়া বা সখীপুর স্পোর্টিং ক্লাবের কেউ-ই।

আর তাই প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধও গোলশূন্যভাবে শেষ হয়। তাতে উদ্বোধনী ম্যাচের মতো ফলাফল নির্ধারণে টাইব্রেকারের আশ্রয় নেন রেফারি। আর টাইব্রেকার নামক ভাগ্য পরীক্ষায় ৫-৪ ব্যবধানে করটিয়া স¤্রাট স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে সখীপুর স্পোর্টিং ক্লাব। আর নক আউট পদ্ধতিতে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয় স¤্রাট স্পোর্টিং ক্লাবকে।

আগামী ২৫ অক্টোবর শুক্রবার ‘এফ’ গ্রুপের ম্যাচে মানিকগঞ্জের আরিচা ফুটবল ক্লাবের মুখোমুখী হবে টাঙ্গাইলের সন্তোষের ভাসানী যুব সংঘ।

উল্লেখ্য, দেশের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল শিল্পের স্বপ্নদ্রষ্টা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ¦ এস এম নজরুল ইসলাম এর স্মরণে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের গোসাই জোয়াইর গ্রামের আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে গত ১১ অক্টোবর থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯’। স্থানীয় গোসাই জোয়াইর আদর্শ যুব সংঘের আয়োজনে এই টুর্নামেন্টে জেলার বিভিন্ন এলাকার মোট ১৬টি দল অংশ নিচ্ছে।


টাঙ্গাইল/ শাহরিয়ার সিফাত/আমিনুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

পেটের ডান পাশে ব্যথার ১০ কারণ

২০১৯-১১-১৪ ৯:৫২:৩৭ এএম

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

২০১৯-১১-১৪ ৯:৩১:৩৫ এএম

এক ক্লিকেই আয়কর মেলা

২০১৯-১১-১৪ ৮:২৯:২৯ এএম

ক্যাসিনো-কাণ্ডে কাজহীন শাকিব!

২০১৯-১১-১৪ ৮:২৩:১৮ এএম

জেনে নিন বিপজ্জনক অ্যাপসের নাম

২০১৯-১১-১৪ ৮:১৭:৪২ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-১১-১৪ ৮:০৫:৩৪ এএম