ওয়ালটন কলেজ মহিলা রাগবিতে গাজীরচট কলেজ চ্যাম্পিয়ন

প্রকাশ: ২০১৯-১১-০৬ ৭:০৯:০৮ পিএম
ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

‘ওয়ালটন রেফ্রিজারেটর পঞ্চম কলেজ মহিলা রাগবি প্রতিযোগিতা-২০১৯’ এ চ্যাম্পিয়ন হয়েছে গাজীরচট এ.এম. উচ্চ বিদ্যালয় ও কলেজ। রানার্স-আপ হয়েছে আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ।

আজ বুধবার দুপুরে রাজধানীর সুলতানা কামাল ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠিত ফাইনালে গাজীরচট এ. এম. স্কুল অ্যান্ড কলেজ ১০-০৫ পয়েন্টে আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। স্থান নির্ধারণী ম্যাচে ঢাকা কমার্স কলেজ ১০-০ পয়েন্টের ব্যবধানে কবি নজরুলকে কলেজকে হারিয়ে তৃতীয় হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন গাজীরচটের তাসলিমা আক্তার।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন গাজীরচট, রানার্স-আপ আদমজী ক্যান্টনমেন্ট, তৃতীয় কমার্স কলেজ ও চতুর্থ হওয়া কবি নজরুল কলেজকে ট্রফি দেওয়া হয়। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফির পাশাপাশি মেডেলও দেওয়া হয়। এ ছাড়া তাদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়কেও ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে পুরস্কৃত করা হয়।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সাবেক অ্যাথলেট ও ক্রীড়া সংগঠক ফরিদা আক্তার বেগম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা (প্রশাসন, মানব সম্পদ ও মার্কেটিং) কর্নেল (অবঃ) মীর মোতাহার হাসান।

এবারের এই প্রতিযোগিতায় দেশের বিভিন্ন স্থানের ১০টি মহিলা কলেজ দল (অনূর্ধ্ব-২০) প্রতিযোগিতায় অংশ নেয়। তাদের তিনটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ‘ক’ গ্রুপে ছিল ঢাকা কমার্স কলেজ, দনিয়া কলেজ, গাজিরচট এ.এম উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ। ‘খ’ গ্রুপে ছিল সেন্ট্রাল উইমেন্স কলেজ, ইম্পিরিয়াল কলেজ ও আদমজী ক্যান্টনমেন্ট কলেজ। আর ‘গ’ গ্রুপে ছিল কবি নজরুল সরকারি কলেজ, কমলাপুর শেরে বাংলা রেলওয়ে স্কুল অ্যান্ড কলেজ ও মির্জা আব্বাস মহিলা ডিগ্রি কলেজ।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল জনপ্রিয় অনলাইন নিউজ পেপার রাইজিংবিডি.কম।


ঢাকা/আমিনুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ফোক ফেস্টে 'বিশ্বসুন্দরী'

২০১৯-১১-১৪ ৮:৩০:৩৪ পিএম

‘বাংলাদেশে বিনিয়োগ করুন’

২০১৯-১১-১৪ ৮:১৫:০০ পিএম

নরসিংদীতে পেঁয়াজের কেজি ২০০ টাকা

২০১৯-১১-১৪ ৮:০৭:০৪ পিএম

পেঁয়াজের দাম নিয়ে সংসদে ক্ষোভ

২০১৯-১১-১৪ ৭:৫১:১৭ পিএম

থ্রি-হুইলার চলার দাবি চালকদের

২০১৯-১১-১৪ ৭:৪২:৫৬ পিএম

দেশব্যাপী ডায়াবেটিস দিবস পালিত

২০১৯-১১-১৪ ৭:৪১:২৪ পিএম