বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজ জিতবে, বিশ্বাস মিরাজের

প্রকাশ: ২০১৯-১১-০৬ ৯:২৬:৪৮ পিএম
ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

সিরিজের প্রথম ম্যাচ জিতেই বাংলাদেশ একটা ইতিহাস রচনা করে ফেলেছে। প্রথমবারের মতো টি-টোয়েন্টিতে ভারতকে হারিয়েছে। বাংলাদেশের সামনে এবার সিরিজ জয়ের হাতছানি। দলের বাইরে থাকা মেহেদী হাসান মিরাজ আশাবাদী, বাংলাদেশ সিরিজ জিততে পারবে।

দিল্লিতে গত রোববার প্রথম টি-টোয়েন্টিতে ভারতকে ৭ উইকেটে হারিয়ে তিন ম্যাচ সিরিজে এগিয়ে আছে বাংলাদেশ। রাজকোটে বৃহস্পতিবার দ্বিতীয় ম্যাচ জিতলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নেবে মাহমুদউল্লাহর দল।

দেশের মাটিতে তিন ম্যাচের দ্বিপক্ষীয় টি-টোয়েন্টি সিরিজে ভারত শুধু একবারই হেরেছে। ২০১৫ সালে সে সিরিজটা দক্ষিণ আফ্রিকা জিতেছিল ২-০ তে। একটি ম্যাচ হয়েছিল পরিত্যক্ত।

এবার বাংলাদেশ সিরিজ জিততে পারবে? দেশের টানা দুটি টি-টোয়েন্টি সিরিজে দলের বাইরে থাকা মিরাজ অবশ্য যথেষ্ট আত্মবিশ্বাসী। ক্রিকেটারদের আত্মবিশ্বাসই আশা দেখাচ্ছে মিরাজকে। বুধবার রাইজিংবিডিকে মিরাজ বলেছেন, ‘আশা করি তো অবশ্যই (সিরিজ জয়), সবাই খুব ভালো আত্মবিশ্বাসী আছে। আর একটা ম্যাচ জেতা হলেই আমাদের সিরিজটা জেতা হবে ভারতের মাটিতে।’

মিরাজের মতে, সিরিজ জিততে পারলে সেটা হবে বাংলাদেশের জন্য বড় পাওয়া, ‘আমাদের জন্য বড় একটা পাওয়া হয়ে যাবে আমি মনে করি। আমি মনে করি, আমরা যে অবস্থায় আছি, আমরা আত্মবিশ্বাসী আছি। আশা করি, সিরিজ জিততে পারব।’

টি-টোয়েন্টিতে না থাকলেও ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের দলে আছেন মিরাজ। নিজের প্রস্তুতি, প্রথমবার গোলাপি বলে খেলার চ্যালেঞ্জসহ অনেক বিষয় নিয়েই এদিন এই প্রতিবেদকের সঙ্গে কথা বলেছেন অফ স্পিনিং অলরাউন্ডার। এসব নিয়ে বৃহস্পতিবার পাঠকদের জন্য থাকছে মিরাজের সাক্ষাৎকার।


ঢাকা/পরাগ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

সাদেক হোসেন খোকার মিলাদ শুক্রবার

২০১৯-১১-১৪ ৭:৩২:০৬ পিএম

পনিরের ফাঁসি কার্যকরে বাধা নেই

২০১৯-১১-১৪ ৭:২৫:২৪ পিএম

পেসারদের তোপে দিশেহারা বাংলাদেশ

২০১৯-১১-১৪ ৬:৪৯:১৭ পিএম