স্টেডিয়ামের বাইরে প্রবাসীদের উপচে পড়া ভিড় (ভিডিও)

প্রকাশ: ২০১৯-১১-১৪ ৮:২৬:২২ পিএম
ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইপর্বের ম্যাচে আজ বৃহস্পতিবার ওমানের মুখোমুখি হবে বাংলাদেশ। স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় (বাংলাদেশ সময় রাত ৯টা) ওমানের মাসকটের সুলতান কাবুস স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি। যা সরাসরি সম্প্রচার করবে বাংলা টিভি।

ওমানে বাংলাদেশি প্রবাসী রয়েছেন ৬ লাখ ৯৪ হাজার ৪৪৯ জন। তাদের মধ্যে আজ অনেকেই বাংলাদেশকে সমর্থন দিতে স্টেডিয়ামে হাজির হয়েছেন। দুপুর থেকেই প্রবাসী বাংলাদেশিরা স্টেডিয়ামমুখী হতে শুরু করেন। সময় বাড়ার সঙ্গে সঙ্গে তাদের সমাগমও বাড়ে।

এ রিপোর্ট লেখা পর্যন্তও স্টেডিয়ামের বাইরে প্রায় দেড় কিলোমিটার লম্বা লাইন রয়েছে। বোঝাই যাচ্ছে আজ বাংলাদেশকে সমর্থন দিতে গ্যালারিতে বসে গলা ফাটাবেন প্রবাসী বাংলাদেশিরা। তাদের সংখ্যাটা ওমানের সমর্থকদের চেয়ে বেশিও হয়ে যেতে পারে।

মাঠে উপস্থিত ওমান প্রবাসী আবুল হাসান রাইজিংবিডিকে জানিয়েছেন, ‘স্টেডিয়ামের বাইরে এখনো দেড় কিলোমিটারের মতো লম্বা লাইন রয়েছে। শুরুর দিকে আমরা যারা এসেছি তাদের মাঠে ঢুকতে টিকিট লেগেছিল। প্রায় ৫ হাজার দর্শক টিকিট কেটে মাঠে প্রবেশ করেছে। কিন্তু এখন ভিড় খুব বেশি হওয়ায় টিকিট ছাড়াই স্টেডিয়ামে ঢুকতে দিচ্ছে। তাদের জন্য গেট উন্মুক্ত করে দেওয়া হয়েছে স্থানীয় সময় ৬টা ১৫ মিনিট থেকে। এই স্টেডিয়ামের ধারণক্ষমতা ৪০ হাজার। অলমোস্ট পুরো স্টেডিয়াম এখন বাংলাদেশিদের দখলে।’

অবশ্য ওমান ফুটবল অ্যাসোসিয়েশনও বিষয়টি আগে-ভাগেই বুঝতে পেরেছে। তাই তারা বাংলাদেশি ও প্রবাসী বাংলাদেশি দর্শকদের জন্য স্টেডিয়ামের অর্ধেক আসন বরাদ্ধ রেখেছে। এখন দেখার বিষয় এই সমর্থন কাজে লাগিয়ে জামাল ভুঁইয়া-ইয়াসিন খানরা কেমন খেলতে পারেন।




ঢাকা/আমিনুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বার্সাকে টপকে শীর্ষে রিয়াল

২০২০-০১-১৮ ১১:০০:২৬ পিএম

১৯ এমপি মাদারীপুর সফরে

২০২০-০১-১৮ ১০:৫৫:২১ পিএম

বেসের পাঁচ উইকেটের পর ডি ককের ফিফটি

২০২০-০১-১৮ ১০:৩৭:৪৮ পিএম

বিয়ের ১১ দিন পর খুন হলেন ইসমাইল

২০২০-০১-১৮ ১০:৩০:৩৩ পিএম

ডিজিটাল বাংলাদেশ পদক পেল ওয়ালটন

২০২০-০১-১৮ ১০:০১:৩২ পিএম

হাসানের পরিবারে এখন ঈদ আনন্দ

২০২০-০১-১৮ ৯:১২:০৭ পিএম
বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপ

সাতক্ষীরা-বরিশাল-ভোলার জয়

২০২০-০১-১৮ ৮:৪৯:২৯ পিএম

দাবি মেনে নির্বাচন পেছাল ইসি

২০২০-০১-১৮ ৮:৩২:৫৪ পিএম