বিকেএসপি ও বিমান বাহিনীর পয়েন্ট ভাগাভাগি

প্রকাশ: ২০১৯-১২-০৮ ১১:৫৩:১৬ পিএম
ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

ওয়ালটন রেফ্রিজারেটর বিজয় দিবস হকি প্রতিযোগিতা-২০১৯’ এ আজ একটি ম্যাচ অনুষ্ঠিত হয়।

দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান ও বাংলাদেশ বিমান বাহিনী। ম্যাচটিতে অবশ্য কেউ জয় পায়নি ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয়েছে ম্যাচটি। ম্যাচের ২২ মিনিটে বিমান বাহিনীর সজীব গোল করে এগিয়ে নেন দলকে। তবে বেশিক্ষণ তার দল এগিয়ে থাকতে পারেনি। ২৫ মিনিটে বিকেএসপির আমিরুল ইসলাম পেনাল্টি শট থেকে গোল করে সমতা ফেরান। সেই সমতা নিয়েই শেষ হয় ম্যাচ।

মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে আগামীকাল সোমবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। দিনের প্রথম ম্যাচে দুপুর ১টায় মুখোমুখি হবে বাংলাদেশ নৌ বাহিনী ও বাংলাদেশ পুলিশ। আর বিকেল ৩টায় দ্বিতীয় ম্যাচে লড়বে বাংলাদেশ সেনাবাহিনী ও সোনালী ব্যাংক।

এবারের আসরে অংশ নিয়েছে ৬টি দল। লিগ পদ্ধতিতে প্রতিযোগিতা চলবে ১৯ ডিসেম্বর পর্যন্ত। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দুটি দল ফাইনাল খেলবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ১ লাখ টাকা ও রানার্সআপ ৫০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা ১০ হাজার টাকা করে পুরস্কার পাবেন।

টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হল- বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান, বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ পুলিশ ও সোনালী ব্যাংক লিমিটেড।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

 

ঢাকা/আমিনুল/নাসিম


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

রাজামৌলির মুখোমুখি প্রভাস

২০২০-০১-২৭ ১:৫৮:২৭ এএম

রুবেলের কাছে পপি স্পেশাল

২০২০-০১-২৭ ১:০৯:২৭ এএম

বাবুল চিশতির শ্যালকের জামিন

২০২০-০১-২৭ ১:০৪:৩০ এএম

দক্ষিণ আফ্রিকার সামনে বিশাল লক্ষ্য

২০২০-০১-২৬ ১০:৫১:২৮ পিএম

রাজশাহীতে সিআইডির ফরেনসিক ল্যাব

২০২০-০১-২৬ ১০:৪৭:৫৩ পিএম