ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এবার বিমান বাহিনীকে হারাল সোনালী ব্যাংক

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৪, ১০ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার বিমান বাহিনীকে হারাল সোনালী ব্যাংক

ওয়ালটন রেফ্রিজারেটর বিজয় দিবস হকি প্রতিযোগিতায় গতকাল সেনাবাহিনীকে ধরাশায়ী করেছিল সোনালী ব্যাংক হকি দল। আজ তারা হারিয়ে দিয়েছে বিমান বাহিনীকে ৬-৩ গোলের ব্যবধানে।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ৮-১ গোলে উড়িয়ে দেয় বাংলাদেশ পুলিশকে। দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ বিমান বাহিনীকে ৬-৩ গোলে হারায় সোনালী ব্যাংক।

বিকেএসপির বড় জয়ে জোড়া গোল করেন রাকিবুল হাসান (৩৩ ও ৫৩ মিনিটে) ও দেবাশীষ কুমার রায় (১৩ ও ২১ মি.)। একটি করে গোল করেন শাহেদুর রহমান, জাহিদ হোসেন, ওবায়দুল হোসেন ও আমিরুল ইসলাম। এদিকে সোনালী ব্যাংকের হয়ে একাই চারটি গোল করেন মাহবুব হোসেন। একটি করে গোল করেন রাজীব দাস ও প্রিন্স লাল।

আগামীকাল বুধবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে দুপুর ১টায় মুখোমুখি হবে নৌবাহিনী ও বিমান বাহিনী। আর বিকেল ৩টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ সেনাবাহিনী ও বিকেএসপি।

এবারের আসরে অংশ নিয়েছে ৬টি দল। লিগ পদ্ধতিতে প্রতিযোগিতা চলবে ১৯ ডিসেম্বর পর্যন্ত। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দুটি দল ফাইনাল খেলবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ১ লাখ টাকা ও রানার্সআপ ৫০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা ১০ হাজার টাকা করে পুরস্কার পাবেন।

টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হল- বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান, বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ পুলিশ ও সোনালী ব্যাংক লিমিটেড।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

 

 ঢাকা/আমিনুল/নাসিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়