ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গেলেন ভুবনেশ্বর, এলেন শার্দুল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৪, ১৪ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গেলেন ভুবনেশ্বর, এলেন শার্দুল

শার্দুল ঠাকুর

হ্যামস্ট্রিংয়ের চোট সারিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ফিরেছিলেন ভুবনেশ্বর কুমার। কিন্তু ওয়ানডে সিরিজ থেকে তিনি ফের চোটের জন্য ছিটকে গেলেন।

ভুবনেশ্বরের চোট যদিও এবার হ্যামস্ট্রিংয়ে নয়। বুধবার মুম্বাইয়ে শেষ টি-টোয়েন্টি ম্যাচের পর কুঁচকিতে ব্যথা অনুভব করার কথা জানান ভারতের এই পেসার।

বিশেষজ্ঞ চিকিৎসক দেখানোর পর ওয়ানডে সিরিজ থেকে তার ছিটকে যাওয়ার কথা জানায় বোর্ড। তার বদলি হিসেবে দলে ঢুকেছেন আরেক পেসার শার্দুল ঠাকুর। শনিবার বিসিসিআই এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে।

শার্দুল তার পাঁচ ওয়ানডের সবশেষটি খেলেছেন গত বছরের সেপ্টেম্বরে এশিয়া কাপে। পরের মাসে খেলেছেন একমাত্র টেস্ট। সম্প্রতি শেষ হওয়া সৈয়দ মুশতাক আলী টি-টোয়েন্টি ট্রফিতে মুম্বাইয়ের হয়ে আট ম্যাচে তিনি নেন ৯ উইকেট।

শিখর ধাওয়ানের পর দ্বিতীয় ক্রিকেটার হিসেবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ থেকে ছিটকে গেলেন ভুবনেশ্বর। ধাওয়ানের হাঁটুর চোটে টি-টোয়েন্টি সিরিজে তার বদলি নেওয়া হয়েছিল সঞ্জু স্যামসনকে। ওয়ানডেতে তার জায়গায় এসেছেন মায়াঙ্ক আগাওয়াল।

রোববার চেন্নাইয়ে তিন ম্যাচের সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ। এর আগে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ স্বাগতিকরা জিতে নেয় ২-১ ব্যবধানে।


ঢাকা/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়