ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বেনজামা বাঁচালেন রিয়াল মাদ্রিদকে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩০, ১৬ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বেনজামা বাঁচালেন রিয়াল মাদ্রিদকে

ম্যাচের শেষ সময়ে খেলা চলছিল। রেফারি বাঁশি বাজাবেন যে কোনো মুহূর্তে।

ঠিক এমন সময়ে কর্নার কিক রিয়াল মাদ্রিদের।  পুরো ম্যাচে দুর্দান্ত খেলা ভ্যালেন্সিয়া শেষ মুহূর্তে তালগোল পাকিয়ে ফেলল।  রিয়াল মাদ্রিদ তখন ১-০ গোলে পিছিয়ে।  গোল রক্ষক কর্তোয়াও তখন অ্যাটাকে।  বেলের সুইং করা বল ঢুকল ডি বক্সের ভেতরে।  জটলার মধ্য কর্তোয়া শট নেন।  বলের ছোঁয়া পান না।

পাশেই দাঁড়ানো বেনজামা চেষ্টা চালান।  কি অদ্ভুত!  শরীরের থেকে দূরের বল নাগাল পেয়ে যান সহজেই।  ডান পায়ে শট নেন।  তাতে ভাঙে ভ্যালেন্সিয়ার রক্ষণ।  ৯৬ মিনিটে গোল শোধ করে রিয়াল মাদ্রিদ পরাজয়ের হাত থেকে রক্ষা পায়।  বেনজামা আরও একবার বাঁচালেন রিয়াল মাদ্রিদকে।  ১-১ গোলে ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় জিনেদিন জিদানের শিষ্যদের।

দুই দলের প্রথমার্ধের লড়াইয়ে কোনো গোল হয়নি।  দ্বিতীয়ার্ধে ফিরে ৭৮ মিনিটে গোল পায় স্বাগতিকরা।  ডানপাশ থেকে সম্মিলিত আক্রমণে ভ্যালেন্সিয়া রিয়ালের রক্ষণ ভাঙে।  ওয়াসের ক্রস থেকে ডি বক্সের ভেতরে বল পান কার্লোস সোলের।  ডান পায়ের নিখুঁত ফিনিশিংয়ে দলকে এগিয়ে নেন সোলের।  কিন্তু শেষ পর্যন্ত তার ওই গোলে জয় পায়নি ভ্যালেন্সিয়া।  বেনজামার গোলে জয়ের স্বপ্ন ভাঙে ভ্যালেন্সিয়ার।

পয়েন্ট হারানোয় টেবিলে শীর্ষে উঠা হয়নি রিয়াল মাদ্রিদের।  ১৬ ম্যাচে ১১ জয়, ২ ড্র, ৩ পরাজয়সহ বার্সেলোনার পয়েন্ট ৩৫।  টেবিলের শীর্ষে রয়েছে তারাই।  সমান ম্যাচে ১০ জয়, ৫ ড্র ও ১ পরাজয় রিয়াল মাদ্রিদের। তাদেরও পয়েন্ট ৩৫।  গোল ব্যবধানের হিসাবে বার্সেলোনা রয়েছে শীর্ষে।

সামনেই দুই দলের কঠিন পরীক্ষা।  মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে দুই দল মুখোমুখি হচ্ছে বৃহস্পতিবার।

 

ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়