‘২০২১ আইপিএলেও ধোনিকে দলে ভেড়াবে চেন্নাই’

প্রকাশ: ২০২০-০১-১৯ ১:২২:৩৮ পিএম
ক্রীড়া ডেস্ক | রাইজিংবিডি.কম

ক্যারিয়ারের সবচেয়ে বাজে সময় পার করছেন মাহেন্দ্র সিং ধোনি। তবে ব্যাট হাতে নয়। কারণ, ছয় মাস ক্রিকেট থেকে দূরে আছেন ভারতের সাবেক এ অধিনায়ক। আর এ কারণে ১৫ বছরের মধ্যে প্রথম কেন্দ্রীয় চুক্তি থেকে ছিটকে গেছেন ধোনি।

এছাড়াও তার অবসর নিয়ে নানা জনে নানা মত দিয়ে বেড়াচ্ছে। ভারতীয় সংবাদ মাধ্যম গুলো তাকে অবসরে পাঠিয়ে দিয়েছে। তার পারফরম্যান্স, বয়স নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে। তবে মুখে কুলুপ এঁটে বসে আছেন ধোনি। ধারণা করা হচ্ছে, চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চান ধোনি। তবে তাকে দলে রাখবেন এমন নিশ্চয়তা দেননি কোচ রবি শাস্ত্রীও।

ধোনি সমর্থকরা আশা করছেন চলতি বছরের আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে ফিরুক ধোনি। এরপরে বিশ্বকাপ খেলে অবসরে যাক। তবে ধোনিকে আগামী বছরের আইপিএলেও দেখা যাবে বলে জানান চেন্নাই সুপার কিংসের মালিক এন শ্রীনিবাসন।

ভারতীয় ক্রিকেট বোর্ডের সাবেক প্রেসিডেন্ট, ইন্ডিয়া সিমেন্টের ম্যানেজিং ডিরেক্টর শ্রীনিবাসন এক অনুষ্ঠান শেষে বলেন, ‘মানুষ ধোনিকে নিয়ে বলতে থাকে, কখন সে অবসর নিবে? আর কতদিন খেলা চালিয়ে যাবে। ইত্যাদি..ইত্যাদি। তবে আমি নিশ্চয়তা দিতে পারি, সে খেলবে। সে এ বছর খেলবে। সামনের বছর আইপিএলের নিলামে নিজের নাম তুলবে। আর তাকে চেন্নাই আবার দলে নিবে। আমি আশা করি, আর কারো মনে কোনো প্রশ্ন থাকা উচিত নয়।’

জাতীয় দল থেকে অবসর না নেয়া ৩৮ বছরের ধোনি সর্বশেষ ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছেন। ভারতীয় দলে তার জায়গায় নিয়মিত সুযোগ দেয়া হচ্ছে বাঁ হাতি উইকেট রক্ষক ব্যাটসম্যান রিষভ পান্তকে।


ঢাকা/কামরুল

     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

পিলখানা হত্যা

রায়ের কপি সংগ্রহে লাগবে ৯ লাখ টাকা!

২০২০-০২-২৫ ১২:৩৪:৩৮ এএম

অবশেষে টনক নড়ল বিসিবির

২০২০-০২-২৫ ১২:১৩:৫২ এএম