মুজিববর্ষ উপলক্ষে কুমিল্লায় আয়োজিত ফুটবল প্রশিক্ষণের সমাপ্তি

প্রকাশ: ২০২০-০১-২০ ১১:১৭:১৮ এএম
ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

মুজিববর্ষ উপলক্ষে বুড়িচং উপজেলায় মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের সমাপনী হয়েছে। মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী এর আওতায় কুমিল্লা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বুড়িচং উপজেলায় এ প্রশিক্ষণ কর্মসূচি  সম্পন্ন হয়েছে ।

১৪ জানুয়ারি বুড়িচং আনন্দ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে জেলা ক্রীড়া অফিসার  জনাব সুমন কুমার মিত্রের সভাপতিত্বে ফুটবল প্রশিক্ষণার্থীদের  সনদপত্র ও জার্সি বিতরণ করেন বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার জনাব ইমরুল হাসান। সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব মোজাফফর হোসেন মুসা, বুড়িচং আনন্দ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একে এম আমিনুল ইসলাম।

জেলা ক্রীড়া অফিসার জানান, বুড়িচং উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬০জন  ছাত্র-ছাত্রীর মধ্য থেকে বাছাইকৃত ১৫ জন ছাত্র ও ১৫ জন ছাত্রী এ প্রশিক্ষণ কর্মসুচিতে অংশগ্রহণ করে । এ প্রশিক্ষণ কর্মসূচির ফলে একদিকে যেমন প্রশিক্ষণার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে ভূমিকা রাখবে অন্যদিকে আন্তঃস্কুল, মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতায় ভালো মানের খেলোয়াড় পাওয়া যাবে।

এছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতায়ও মানসম্পন্ন খেলোয়াড় পাওয়া যাবে। সমাপনী অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের  প্রশিক্ষণার্থী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



ঢাকা/কামরুল

     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

জমি নিয়ে বিরোধ

পাবনায় যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ

২০২০-০২-২৪ ১২:৪৬:৩৭ এএম

পাপিয়াকে পুলিশের কাছে হস্তান্তর

২০২০-০২-২৩ ১০:৩১:৩৮ পিএম

বুয়েট হলে সিট পেতে সাত শপথ

২০২০-০২-২৩ ১০:২৬:১৭ পিএম