ওবামার সঙ্গে দেখা করতে চান নারী টেনিস তারকা

প্রকাশ: ২০২০-০১-২০ ১১:৫৭:৪৫ এএম
ক্রীড়া ডেস্ক | রাইজিংবিডি.কম

অস্ট্রেলিয়ান ওপেনে নারী এককের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নাওমি ওসাকা। মাত্র ২২ বছর বয়সে র‌্যাঙ্কিংয়ের শীর্ষে ওঠেছেন। পেয়েছেন তারকাখ্যাতি। এ জাপানিজ তারকার ইচ্ছা নিজের সব পছন্দের বিখ্যাত তারকার সঙ্গে দেখা করার।

খেলার মাঠে দুর্দান্ত ওসাকার প্রিয় তারকাদের মধ্যে একজন মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা। কিছুদিন আগে প্রিয় তারকা পপ শিল্পী বিয়ন্সের সঙ্গে দেখা করার পর এবার জানালেন দেখা করতে চান ওবামার সঙ্গে। অস্ট্রেলিয়ান ওপেনে মাঠে নামার আগে এমন তথ্য জানান জাপানিজ এ টেনিস তারকা।

সংবাদ মাধ্যমে ২২ বছর বয়সী নাওমি ওবামার বিষয়ে বলেন, ‘আমি বারাক ওবামার সঙ্গে দেখা করতে চাই। কিন্তু তিনি কি খুব বিখ্যাত বা তারকা খ্যাতি পাওয়া কেউ? আমার মনে হয় তিনি তারকা। তব তাকে প্রাপ্য খ্যাতি দেয়া হয়নি।’

এ নিয়ে দুটি গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন নাওমি। গত বছর শেষ করেছেন র‌্যাঙ্কিংয়ের তিনে থেকে। এ বছর অস্ট্রেলিয়ান ওপেন দিয়ে বছর শুরু করতে চলেছেন এশিয়ার নারী টেনিস তারকার মধ্যে প্রথম র‌্যাঙ্কিংয়ের শীর্ষে ওঠা নাওমি। এ জাপানি তারকা নিজের প্রথম গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন সেরেনা উইলিয়ামসকে ইউএস ওপেনে হারিয়ে।


ঢাকা/কামরুল

     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

জমি নিয়ে বিরোধ

পাবনায় যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ

২০২০-০২-২৪ ১২:৪৬:৩৭ এএম

পাপিয়াকে পুলিশের কাছে হস্তান্তর

২০২০-০২-২৩ ১০:৩১:৩৮ পিএম

বুয়েট হলে সিট পেতে সাত শপথ

২০২০-০২-২৩ ১০:২৬:১৭ পিএম