ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বিশাল ঘোড় দৌড় প্রতিযোগিতা

প্রকাশ: ২০২০-০১-২৪ ১০:১৪:০৮ পিএম
ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

গ্রামীণ ঐতিহ্যের সঙ্গে ওয়ালটন গ্রুপ সব সময়ই সম্পৃক্ত হয়। তারই ধারাবাহিকতায় বরাবরের মতো এবারও আবহমান বাংলার লোকজসংস্কৃতির অংশ ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতার সঙ্গে সম্পৃক্ত হয়েছে ওয়ালটন গ্রুপ। ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় টাঙ্গাইল জেলার মধুপুরের আকাশী ও দামপাড়ার মধ্যস্থলে বিশাল ময়দানে আগামীকাল শনিবার অনুষ্ঠিত হবে ‘১২তম বিশাল ঘোড় দৌড় প্রতিযোগিতা-২০২০।’ প্রতিযোগিতা শুরু হবে দুপুর ১২টায়।

আকাশীর বঙ্গবন্ধু ক্লাবের উদ্যোগে আয়োজিত এবারের এই প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কৃষি মন্ত্রী জননেতা ড. মো. আব্দুর রাজ্জাক, এমপি। প্রতিযোগিতার উদ্বোধন করবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম অ্যান্ড এডমিন) এস.এম জাহিদ হাসান। এ সময় ওয়ালটনের গ্রুপের কর্মকর্তাগণ ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

দাপট দৌড় ও কদম্ব দৌড়- এই দুই বিভাগে বিভিন্ন অঞ্চলের শতাধিক ঘোড়া অংশ নিবে। প্রতিযোগিতার দুই বিভাগের বিজয়ীদের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে।

উল্লেখ্য, গেল ১২ বছর ধরে বিশাল ঘোড় দৌড় প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করে আসছে ওয়ালটন গ্রুপ।

ঐতিহ্যবাহী এই প্রতিযোগিতা দেখতে মধুপুরের বিভিন্ন এলাকার নানা বয়সের হাজার হাজার মানুষের ঢল নামবে। ঘোড় দৌড়কে কেন্দ্র করে জমবে গ্রামীন মেলা।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার গাজী টিভি।


ঢাকা/আমিনুল

     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

এনু-রুপনের বাড়িতে ৫ সিন্দুক টাকা

২০২০-০২-২৫ ১১:০৭:৪১ এএম

শিল্পকলায় ‘খোয়াবনামা’

২০২০-০২-২৫ ১০:৫০:২৪ এএম

১৭ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

২০২০-০২-২৫ ১০:১৬:১২ এএম

নাঈমের তৃতীয় শিকার টেলর

২০২০-০২-২৫ ৯:৩২:০৭ এএম