দুর্বৃত্তের হামলায় ইংলিশ ফুটবলারের মৃত্যু

প্রকাশ: ২০২০-০১-২৬ ১১:৪৪:৫৯ এএম
ক্রীড়া ডেস্ক | রাইজিংবিডি.কম

দুর্বৃত্তের হামলার শিকার হয়ে মারা গেলেন ইংলিশ এক ফুটবলার। তৃতীয় বিভাগের দল আলট্রিনক্যাম এফসি তে খেলা ২৫ বছর বয়সী সে ফুটবলারের নাম জর্ডান সিনট। তবে মারা যাওয়ার আগে ধারে ম্যাটলক টাউনের দলে খেলছিলেন জর্ডান।

শুক্রবার রাত আনুমানিক ২টার সময় অচেতন অবস্থায় পাওয়া যায় সিনটকে। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে যায়। সেখানে তাকে কোমায় স্থানান্তর করা হয়। তবে মাথার খুলি ফেটে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় লাভ হয়নি জর্ডানের। শেষ পর্যন্ত শনিবার সন্ধ্যা ৭টায় মারা যান জর্ডান সিনট। এর ঘন্টাখানেক পরে মাঠে নামার কথা ছিল তার। তবে তার মৃত্যুর পর সে ম্যাচটি পরে খেলা হবে বলে জানায় ক্লাব কর্তৃপক্ষ।

ম্যাটলক ক্লাব এক বিবৃতিতে বলে, ‘আমরা অত্যন্ত দুঃখের সেঙ্গে জানাচ্ছি যে, জর্ডান সিনট মারা গেছেন। এ সময় তার পরিবার, বন্ধু-বান্ধব তার সঙ্গে ছিল।’ সমর্থকদের পুরো ঘটনার একটি আভাস দিয়ে ম্যাটলক বিবৃতিতে আরো যোগ করেন, ‘আমরা পুলিশ থেকে জানতে পেরেছি, দুর্বৃত্তকারিরা তাকে মারাত্মক ভাবে আঘাত করে। এর ফলে তার মাথার খুলি ফেটে যায়। তাকে হাসপাতালে লাইফ সাপোর্টে রেখেও লাভ হয়নি।’

এ ঘটনায় ২৭ বছরের একজন সন্দেহভাজনকে গ্রেপ্তার করেছে নটিংহ্যাম্পসায়ারের পুলিশ। তারা এক বিবৃতিতে বলেন, ‘রেটফোর্ড টাউনে ৮ জনের মতো দুর্বৃত্তকারী তার উপর একসঙ্গে আক্রমণ করে। আমরা এ ঘটনায় একজনকে আটক করেছি।’

জর্ডান সিনট এর আগে তৃতীয় বিভাগের চ্যাম্পিয়ন হাডারফিল্ড ক্লাবে খেলতেন। ২০১৩ সালে টেরিয়ার্সের হয়ে এফএ কাপের ম্যাচে লেস্টারের বিপক্ষে অভিষেক হয় জর্ডানের। তার বাবা লি সিনটও ফুটবলার ছিলেন। তিনি প্রায় পাঁচ শতাধিক ম্যাচ খেলেছেন।


ঢাকা/কামরুল

     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

আগুনে ২২ দোকান পুড়ে ছাই

২০২০-০২-২৫ ১১:২৪:৫৭ এএম

এনু-রুপনের বাড়িতে ৫ সিন্দুক টাকা

২০২০-০২-২৫ ১১:০৭:৪১ এএম

শিল্পকলায় ‘খোয়াবনামা’

২০২০-০২-২৫ ১০:৫০:২৪ এএম