ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

৫০ মিনিটেই শেষ ভারত!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৭, ২২ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৫০ মিনিটেই শেষ ভারত!

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টের প্রথম ইনিংসে ১৬৫ রানে অলআউট হয়েছে ভারত। গতকাল বৃষ্টি বিঘ্নিত প্রথম দিনে ৫৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২২ রান তুলেছিল ভারত। আজ সেখান থেকে আবার ব্যাট করতে নেমে ১৩.১ ওভারে মাত্র ৫০ মিনিটেই শেষ হয়েছে ভারতের ইনিংস। আজ শেষ ৫টি উইকেট হারিয়ে তারা দলীয় সংগ্রহে যোগ করতে পেরেছে ৪৩ রান।

বল হাতে নিউজিল্যান্ডের টিম সাউদি ৪৯ রান দিয়ে ৪টি উইকেট নিয়েছেন। ৩৯ রান দিয়ে সমান ৪টি উইকেট নিয়েছেন অভিষিক্ত কাইল জেমিসন। এরপর নিউজিল্যান্ড ব্যাট করতে নেমে মধ্যাহ্ন বিরতি পর্যন্ত কোনো উইকেট না হারিয়ে ১৭ রান তোলে। চা বিরতিতে যাওয়ার আগে ২ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ দাঁড়ায় ১১৬ রান। এরপর কেন উইলিয়ামসন ও রস টেলর মিলে ৯৩ রান তুলে লিড নেয়।
 


আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান আজিঙ্কা রাহানে ও রিশাব পন্ত আজ সকালে ব্যাট করতে নামেন। ১৩২ রানের মাথায় পন্ত রান আউট হয়ে ফিরেন। ১৯টি রান আসে তার ব্যাট থেকে। একই রানে রবীচন্দ্র অশ্বিন সাউদির বলে বোল্ড হয়ে গোল্ডেন ডাক মারেন। সর্বোচ্চ ৪৬ রান করা রাহানে ১৪৩ রানের মাথায় উইকেটের পেছনে ক্যাচ দেন সাউদির বলে। মোহাম্মদ শামী ও ইশান্ত শর্মা কিছুটা চেষ্টা করেন। ১৬৫ রানের মাথায় তারা দুজনই আউট হন। ৫ রান করা ইশান্তকে ফেরান জেমিসন। আর ২১ রান করা শামিকে ফেরান সাউদি। জাসপ্রিত বুমরাহ অপরাজিত থাকেন ০ রানে।

 

ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়