মানের ঠিকানা রিয়াল মাদ্রিদ!

প্রকাশ: ২০২০-০৩-২৪ ১:৫২:৪৫ পিএম
ক্রীড়া ডেস্ক | রাইজিংবিডি.কম

মোহাম্মদ সালাহ নাকি সাদিও মানে আগামী মৌসুমে রিয়াল মাদ্রিদে যোগ দেবেন?

লিভারপুলের এই দুই ফরোয়ার্ডকে নিয়ে জল্পনা কল্পনা থেমে নেই। স্প্যানিশ সংবাদমাধ্যমে প্রকাশিত খবর হলো সালাহকে দলে নেবে রিয়াল মাদ্রিদ। এদিকে সাদিও মানের নামও গুঞ্জনে ভাসছে। মৌসুম শেষ না হওয়া পর্যন্ত এ আলোচনা থামবে না।

সেই আলোচনায় এগিয়ে এসেছেন লিভারপুলের প্রাক্তন খেলোয়াড় মোহাম্মদ সিসোকো। তিনি মনে করেন, সাদিও মানেরই ঠিকানা হতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ! স্পেনের ক্লাবটি নিজেদের সুদিন ফেরাতে দলে নেবে মানেকে। চলতি মৌসুমে মানের পারফরম্যান্সে উড়ছে ইংলিশ লিগের দলটি। এখন পর্যন্ত লিগে ১৪টি গোল করেছেন। অ্যাসিস্ট করেছেন ৭টি।

‘ইউরোপকালসিও’কে সিসোকো বলেছেন, ‘আমি সাদিও মানেকে রিয়াল মাদ্রিদে দেখতে পাচ্ছি। আমার মনে হয় না মোহাম্মদ সালাহকে তারা দলে ভেড়াবে। তাকে নিয়ে এরই মধ্যে খানিকটা আলোচনাও করেছেন জিনেদিন জিদান (রিয়াল মাদ্রিদের কোচ)। এজন্য আমার বিশ্বাস মানেকেই তারা দলে নেবে।আমি জানি না সালাহ লিভারপুলের হয়ে আরও এক মৌসুম খেলবেন কিনা। তবে তাঁর জন্যও বড় ক্লাব অপেক্ষা করছে।’

শুধু মানে না, রিয়াল মাদ্রিদ পল পগবাকেও দলে নিতে পারে বলে ধারণা দিয়েছেন সিসোকো, ‘আমি জানি জিদান পগবাকে পছন্দ করে। কিন্তু পগবা ‍জুভেন্টাসে ফিরতে চাইছে। কিন্তু সিদ্ধান্তটা পগবা একাই নিতে পারবে না। অনেক কিছুই ম্যানচেস্টার ইউনাইটেডের ওপর নির্ভর করবে। কারণ তাঁর সঙ্গে অলরেডদের চুক্তি আছে ২০২১ সাল পর্যন্ত।’

প্রসঙ্গত, সিসোকো লিভারপুল, জুভেন্টাস, ভ্যালেন্সিয়া ও লেভান্তের হয়ে খেলেছেন।

করোনার প্রভাবে ইংলিশ প্রিমিয়ার লিগ থেমে আছে। নিশ্চিতভাবেই এবার শিরোপা জিতবে লিভারপুল। এখন পর্যন্ত ২৫ পয়েন্ট লিডে আছে ক্লপের শিষ্যরা।


ঢাকা/ইয়াসিন/কামরুল


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

আজ পবিত্র শবে বরাত

২০২০-০৪-০৯ ১:৩১:২১ এএম

জামালপুর জেলা লকডাউন

২০২০-০৪-০৯ ১:১১:৩৭ এএম

লকডাউন এলাকায় ব্যাংক বন্ধ

২০২০-০৪-০৯ ১:০৮:১১ এএম

করোনা: ইরানে সুস্থ ৩০ হাজার

২০২০-০৪-০৯ ১২:৫৭:৪২ এএম

ইরানে করোনায় আক্রান্ত ৫ লাখ!

২০২০-০৪-০৮ ১১:৪৯:৪০ পিএম