আগস্টের আগে ঘরোয়া ক্রিকেট ফিরবে না ইংল্যান্ডে

প্রকাশ: ২০২০-০৫-২৯ ২:৩৫:১৬ পিএম
ক্রীড়া ডেস্ক | রাইজিংবিডি.কম

করোনা মোকাবিলার জন্য তৃতীয়বারের মতো ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে স্থগিতাদেশ বাড়িয়েছে ইংল্যান্ড ও ওয়েলশ ক্রিকেট বোর্ড (ইসিবি)। নতুন ঘোষণা অনুযায়ী আগামী ১ আগস্ট পর্যন্ত ইংল্যান্ডে ঘরোয়া কোনো প্রকার ক্রিকেট অনুষ্ঠিত হবে না। বৃহস্পতিবার এক বিবৃতিতে এ বিষয় নিশ্চিত করে ইসিবি। দেশটির ক্রিকেট বোর্ড আশাবাদী এই গ্রীষ্মের শেষ দিকে ছেলে ও মেয়েদের ঘরোয়া ক্রিকেট আয়োজন করতে পারবে তারা।

ইংল্যান্ডে চলতি মৌসুম শুরু হওয়ার কথা ছিল ১২ এপ্রিল। কিন্তু করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মুখে দাঁড়িয়ে চালু করতে পারেনি তা। এমনকি একশ বলের টুর্নামেন্ট ‘দ্যা হানড্রেড ক্রিকেট’ এক বছর পিছিয়ে ২০২১ সালে নিয়েছে ইসিবি। আর্থিক ক্ষতি কমাতে আন্তর্জাতিক ক্রিকেট ও টি-টোয়েন্টি ব্লাস্ট মাঠে ফেরানোর চেষ্টা চালাচ্ছে ইসিবি। সে লক্ষ্যে প্রথমবার ২৮ মে পর্যন্ত, এরপর ১ জুলাই পর্যন্ত খেলা স্থগিত করা হয়।

এদিকে কিছুদিন আগে ইংল্যান্ডের পুরুষ দলের ক্রিকেটাররা স্বাস্থ্যবিধি মেনে একক পর্যায়ে অনুশীলন শুরু করেছেন। আগামী ৪ জুলাই থেকে দর্শকশূন্য স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ আয়োজনের ব্যাপারে আশাবাদী ইংল্যান্ড। সিরিজ শুরুর আগে সফরকারী দলকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে।


ঢাকা/কামরুল


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

তৃষাকে শেষবার সতর্ক করলেন মীরা

২০২০-০৭-১৪ ১২:১৫:২১ এএম

বাইশ পেরিয়ে তেইশে গবি 

২০২০-০৭-১৪ ১২:০৮:৫৮ এএম

স্তনকর ও একটি নির্মম প্রতিবাদ

২০২০-০৭-১৩ ১০:১১:৪৪ পিএম

নদী ভাঙনের কবলে পুলিশ বক্স

২০২০-০৭-১৩ ১০:০৬:২৮ পিএম