বড় জয়ে শিরোপার আরও কাছে বায়ার্ন

প্রকাশ: ২০২০-০৬-০৬ ৯:৫৬:০১ পিএম
ক্রীড়া ডেস্ক | রাইজিংবিডি.কম

মৌসুম নতুন করে শুরু হওয়ার পর থেকে দারুণ গতিতে ছুটে চলছে বায়ার্ন মিউনিখ। টানা সপ্তম শিরোপা ছোঁয়ার পথে আরেকটি জয় নিজেদের করে নিলো বাভারিয়ানরা। বায়ার লেভারকুসেনকে তাদের মাঠে ৪-২ গোলে হারিয়ে শীর্ষস্থান সুসংহত করলো হানসি ফ্লিকের শিষ্যরা।

লেভারকুসেনের মাঠ বে এরিনাতে শুরুতে অবশ্য গোল হজম করে বসে বায়ার্ন মিউনিখ। দর্শকশূন্য মাঠ হলেও শুরু থেকে ঘরের মাঠে বায়ার্নকে চাপে রাখে লেভারকুসেন। ম্যাচের নবম মিনিটে লেভারকুসেনের আর্জেন্টাইন স্ট্রাইকার লুকাস আলারিও গোল করে এগিয়ে দেয় স্বাগতিকদের।

তবে ম্যাচে ফিরতে বেশি সময় নেয়নি বায়ার্ন। ম্যাচের ২৭ মিনিটে ফরাসি রাইট উইঙ্গার কিংসলে কোমান গোল করে ম্যাচে সমতা ফেরায়। এরপর লেভারকুসেনকে চেপে ধরে বায়ার্ন। ৪২ মিনিটের মাথায় লিও গোরেজকার গোলে এগিয়ে যায় বায়ার্ন।

এর চার মিনিট পর প্রথমার্ধের ইনজুরি সময় আরেক গোল করে ম্যাচের স্কোরলাইন ৩-১ করেন জার্মান ফরোয়ার্ড সার্জিও জিনাব্রি। ম্যাচের ৬৬ মিনিটে চলতি বুন্দেসলিগায় নিজের ৩০ তম গোল করে বায়ার্নকে ৪-১ ব্যবধানে এগিয়ে দেন পোলিস স্ট্রাইকার রবার্ট লেভানদোভস্কি। আর এই গোলের মধ্যে দিয়ে কিংবদন্তি গার্ড মুলারের পর বুন্দেসলিগার তিন আসরে ৩০ গোল করার কীর্তি স্পর্শ করলেন এই পোলিশ স্ট্রাইকার।

ম্যাচের ৮৯ মিনিটে সান্তনার আরেক গোল দিয়ে স্কোরলাইন ৪-২ ব্যবধান করেন লেভারকুসেনের ফ্লোরিয়ান উইর্টজ।

এই জয়ে ২৯ ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে বেশ এগিয়ে আছে বায়ার্ন মিউনিখ। দ্বিতীয় স্থানে থাকা ডর্টমুন্ডের পয়েন্ট ২৯ ম্যাচে ৬০। আর তিন ম্যাচে জয় নিশ্চিত করলে দুই ম্যাচ হাতে রেখে শিরোপা উল্লাস করতে পারবে বায়ার্ন শিবির।


ঢাকা/কামরুল 


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

স্তনকর ও একটি নির্মম প্রতিবাদ

২০২০-০৭-১৩ ১০:১১:৪৪ পিএম

নদী ভাঙনের কবলে পুলিশ বক্স

২০২০-০৭-১৩ ১০:০৬:২৮ পিএম