ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের বর্ণাঢ্য প্রচারণা

আরেফীন শোভন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪১, ২৫ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের বর্ণাঢ্য প্রচারণা

আরেফীন শোভন : বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সারা দেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। ওই ক্যাম্পেইনের সিজন-৪ এর প্রচারের অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায় আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং গাছের চারা বিতরণ করা হয়েছে।

বুধবার বিকেলে ওয়ালটনের এক্সক্লুসিভ ডিলার ‘মাইশা এন্টারপ্রাইজ’ এর উদ্যোগে শহরের ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বর থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শোভাযাত্রা শেষে সন্ধ্যায় ভাষা চত্বরে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ আলমগীর হোসেন। এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য সাদেকুর রহমান শরীফ, জেলা আওয়ামী লীগ নেতা মো. শাহ আলম, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ ও ওয়ার্ড কাউন্সিলর মো. জামাল উদ্দিন প্রমুখ।

মাইশা এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং সংস্কৃতিকর্মী মনির হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ওয়ালটনের ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মো. আসাদুজ্জামান।

 

অনুষ্ঠানে আসা পাঁচ শতাধিক মানুষকে একটি করে গাছের চারা উপহার দেয়া হয়। পরে আলোচনা সভা শেষে ব্রাহ্মণবাড়িয়ার স্থানীয় ও ঢাকা থেকে আগত শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

উল্লেখ্য, ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় ওয়ালটনের পণ্য কিনে নগদ ১০ লাখ টাকা ছাড়াও বিভিন্ন পণ্য ও নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ রয়েছে।


রাইজিংবিডি/ব্রাহ্মণবাড়িয়া/২৫ জুলাই ২০১৯/আরেফীন শোভন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়