ওয়ালটন ফ্রিজ কিনে ৪৯ হাজার টাকা পেলেন বাবুল

প্রকাশ: ২০১৯-১১-১৮ ৬:১৬:১৩ পিএম
জেলা সংবাদদাতা | রাইজিংবিডি.কম

ঘরের পুরনো ফ্রিজটি নষ্ট হয়ে যাওয়ায় পরিবারের চাওয়া ছিল একটি ফ্রিজের। অনেকদিনের সেই আবদার মেটাতে ২৪ হাজার ৬০০ টাকায় ওয়ালটনের একটি ফ্রিজ কিনেন শরীয়তপুরের নড়িয়া উপজেলার বাবুল ছৈয়াল।

কে জানত তাতেই বাজিমাত হয়ে যাবে! ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করে ৪৯ হাজার ২০০ টাকার মালিক হয়ে গেলেন।

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজান-৫ অফারে লটারি জিতে ৪৯ হাজার ২০০ টাকা পেয়েছেন বাবুল ছৈয়াল। তিনি শরীয়তপুর জেলার নড়িয়া পৌরসভার বৈশাখী পাড়ার গ্রামের করম আলী ছৈয়ালের ছেলে।

সম্প্রতি স্থানীয় নড়িয়া বাজারে অবস্থিত ওয়ালটন প্লাজা থেকে ফ্রিজটি কিনেন তিনি। এরপর নিয়ম অনুযায়ী রেজিস্ট্রেশন করেন। ফিরতি এসএমএস-এ তিনি জানতে পারেন সুসংবাদ। ওয়ালটন কোম্পানির পক্ষ থেকে ৪৯ হাজার ২০০ টাকা পেয়ে যান তিনি!

সোমবার দুপুরে নড়িয়া শহীদ মিনারে আনুষ্ঠানিকভাবে ওয়ালটন প্লাজার পক্ষ থেকে বাবুল ছৈয়ালের হাতে ৪৯ হাজার ২০০ টাকার চেক তুলে দেয়া হয়।

প্রতিক্রিয়া জানাতে গিয়ে বাবুল ছৈয়াল বলেন, ‘অনেকদিন ধরে পুরানো ফ্রিজটি নষ্ট থাকায়,পরিবারের সদস্যরা একটি ফ্রিজ কেনার কথা বলছিল। হাতে টাকা না থাকায়, আমার এক আত্মীয়র কাছ থেকে টাকা হাওলাদ করি। পরে সাধ্যের মধ্যে সাধ মেটাতে ওয়ালটনের একটি ফ্রিজ কেনার সিদ্ধান্ত নেই। হাওলাদের টাকায় ফ্রিজ কিনে পরিবারের সবার আনন্দের কারণ হয়ে উঠবে তা ভাবতে পারিনি। ৪৯ হাজার ২০০ টাকা পেয়ে পরিবারের সবাই দারুণ খুশি। এরকম অফার দেয়ার জন্য ওয়ালটনকে ধন্যবাদ।’

বাবুল ছৈয়ালের হাতে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে চেক তুলে দেন চিত্রনায়ক সাইমন সাদিক। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, ওয়ালটন গ্রুপের ফাষ্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর, হেড অফ পিএসডি ৩, এম মাহফুজুর রহমান, নড়িয়া পৌর কাউন্সিলর শহিদুল ইসলাম সরদার, অপারেটিভ ডিরেক্টর ওয়ালটন গ্রুপ নিয়ামুল হক, এরিয়া ম্যানেজার মাদারীপুর জোন হামিম মো. অনিক, ক্রেডিট মনিটরিং মাদারীপুর জোন মো. শামীম হাসান, শরীয়তপুর ওয়ালটন প্লাজা ম্যানেজার গৌরাঙ্গ হাজরা, নড়িয়া ওয়ালটন প্লাজা ম্যানেজার ইসাহাক মিয়া, রাজৈর ওয়ালটন প্লাজা ম্যানেজার রাজীব হাসান প্রমুখ।


শরীয়তপুর/জামাল মল্লিক/সাইফ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ড্র করল উদয়ন ক্রীড়া চক্র

২০১৯-১২-০৯ ১২:৫৭:০৯ এএম

হল না জেতা, পেল না ৩২ লাখ টাকা

২০১৯-১২-০৯ ১২:০১:৪৪ এএম

ভারতকে উড়িয়ে দিল ওয়েস্ট ইন্ডিজ

২০১৯-১২-০৮ ১১:১৩:১৩ পিএম

বাংলাদেশের পদকের সেঞ্চুরি

২০১৯-১২-০৮ ১১:০৯:০২ পিএম

টি-টোয়েন্টির চূড়ায় কোহলি

২০১৯-১২-০৮ ১০:৪৯:৩৬ পিএম

‘গবেষণায় চিকিৎসকদের মনোযোগ কম’

২০১৯-১২-০৮ ১০:৪২:৫১ পিএম