রোহিতের ভালো সময়ে তাকে থামানো কঠিন: মাহমুদউল্লাহ

প্রকাশ: ২০১৯-১১-০৮ ১:৩৪:৩৮ এএম
রাজকোট থেকে ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

রোহিত শর্মাকে প্রথম ম্যাচে দ্রুত আউট করে বাংলাদেশকে এগিয়ে দিয়েছিলেন শফিউল ইসলাম। কিন্তু দ্বিতীয় ম্যাচে তাকে আটকানোর উত্তর ছিল না বাংলাদেশের কোনো বোলাদেরর।

২৬ বলে ফিফটির পর ৪৩ বলে ৮৫ রান তুলে বাংলাদেশ হতাশার সাগরে ডুবান ভারতের অধিনায়ক। রোহিতের বিধ্বংসী ইনিংসে কিছুই করার ছিল না বলে মন্তব্য করেছেন বাংলাদেশের অধিনায়ক। মাহমুদউল্লাহ নিজেদের অসহায়ত্বের কথা স্বীকার করে নেন সংবাদ সম্মেলনে।

‘রোহিত ভালো সময়ের মধ্যে থাকলে তাঁকে থামানো অনেক কঠিন। সে দারুণ ব্যাটিং করেছে। ভালো মুডে ছিল। রোহিত এবং শেখরের মতো ব্যাটসম্যানরা ভালো শুরু এনে দিলে এমন উইকেটে তাদের থামানো খুব কঠিন।’- বলেছেন মাহমুদউল্লাহ।

ব্যাটিং স্বর্গ উইকেটে নিজেদের ব্যাটিং ব্যর্থতায় ৬ উইকেটে ১৫৩ রান তোলে বাংলাদেশ। জবাবে রোহিতের টর্ণেডো ইনিংসে ভারত ম্যাচ জিতে নেয় ২৬ বল আগে, ৮ উইকেট হাতে রেখে।

রোহিত ও ধাওয়ান ১০.৫ ওভারে ১১৮ রানের জুটি গড়েন। ধাওয়ান ২৭ বলে ৩১ রান করলেও রোহিত ছিলেন নিজের সেরা সময়ে।  তিন পেসার মুস্তাফিজ, শফিউল ও আল-আমিনকে কোনো ছাড় দেননি।  স্পিনার আফিফ ও মোসাদ্দেককে উড়িয়েছেন বাউন্ডারিতে।  তবে আমিনুল ইসলাম বিপ্লব বোলারদের নিষ্প্রভ দিনে ভালো সময় কাটিয়েছেন।  ৪ ওভারে ২৯ রান দিয়ে পেয়েছেন ২ উইকেট।

আমিনুল ধাওয়ানকে ফেরানোর পর রোহিতকে আউট করেন।  নিজেদের শততম টি-টোয়েন্টি খেলতে নেমে সেঞ্চুরি পাননি রোহিত। কিন্তু দলকে জয়ে ফিরিয়ে দারুণভাবে মাইলফলকের ম্যাচটি রাঙিয়েছেন।

নিজেদের খারাপ দিনে মাহমুদউল্লাহর প্রশংসা পেয়েছেন আমিনুল,‘আমি মনে করি বিপ্লব দারুণ বল করেছে। দুটি উইকেট পেয়েছে। তবে এটা যথেষ্ট ছিল না। অবশ্যই সে পরবর্তী ম্যাচে আরও ভালো বোলিং করবে।’


রাজকোট/ইয়াসিন/নাসিম

     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

করোনায় ফ্রান্সে প্রথম মৃত্যু

২০২০-০২-২৭ ১১:০৯:০৬ এএম

শপথ নিলেন আতিক-তাপস

২০২০-০২-২৭ ১০:৫৬:১৪ এএম

কেমন হবে গুচ্ছ পরীক্ষা

২০২০-০২-২৭ ১০:০৮:৪৪ এএম

দুই পক্ষের সংঘর্ষে আহত ২৫

২০২০-০২-২৭ ৯:৪৪:৫৩ এএম